Connect with us

ঢাকা বিভাগ

নিখোজের ২৫ দিনেও খোজ মেলেনি কলেজ ছাত্রীর

Published

on

মোঃ রবিউল ইসলাম, ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুর জেলার- সদরপুর সরকারি কলেজের এইচ.এস.সি ২য় বর্ষের ছাত্রী পাপিয়া মোল্লা (১৭) গত ৩০/০১/২১০৭ ইং সকালে বাড়ি থেকে সদরপুর কলেজের উদ্দ্যেশে গেলে বাড়িতে আর ফিরে আাসেনি পাপিয়া। নিখোজ কলেজ ছাত্রী ভাংগা থানার মানিকদাহ্ ইউনিয়নের আদমপুর গ্রামের ফজলুর রহমান মোল্লার মেয়ে ।
ফজলুর রহমান মোল্লা জানান মেয়ে কলেজ থেকে বাড়িতে না ফেরার কারনে আত্বীয় স্বজনদের বাড়ি সহ সম্ভব্য স্থানে খোজ করিয়া না পাওয়ার কারনে ভাংগা থানায় ২৫/০২/২০১৭ ইং তারিখে একটি সাধারন ডায়রী করি যাহার নম্বর ১৬১৭ ।
পাপিয়ার বাবা আরও জানান ২৪/০২/২০১৭ ইং রাত ১০.১০ মিনিটের দিকে পাপিয়া ০১৭৭৭১০৭৮২৭ নম্বর মোবাইলে থেকে তাহার বড় বোন কে ফোন করে বলে আমাকে বাচাও রংপুর জেলায় বর্ডার এলাকায় আমাকে সহ ১০/১২ জন মেয়েকে ঘরের মধ্যে তালা বদ্ধ অবস্থায় রাখা হয়েছে। যে কোন সময় আমাদের কোথাও পাচার করে দিতে পারে । পাপিয়ার বাবার সন্দেহ, সদরপুর আটরশি মিরপুর ঢাকা সহ বিভিন্ন এলাকায় কবিরাজী চিকিৎসা করে থাকেন সানোয়ার। মাঝে মধ্যে তাহার নিকট চিকিৎসার জন্য যেতো পাপিয়া।
এ বিষয়ে ভাংগা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লা জানায় মেয়েটির বিষয়ে থানায় জিডি হয়েছে মেয়েটিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *