Connect with us

ঢাকা বিভাগ

পুনঃ ওয়ার্ড বিভাজন ও ভোট কেন্দ্রের দাবিতে মধুখালীতে সমাবেশ

Published

on

সালেহীন সোয়াদ সাম্মী,মধুখালী উপজেলা প্রতিনিধি,ফরিদপুরঃ

ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের পুনঃ ওয়ার্ড বিভাজন এবং ভোট কেন্দ্রের দাবিতে সুধী সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় নওপাড়া ইউনিয়নের সুধী সমাজের উদ্যোগে আড়কান্দি বটতলায় আয়োজিত সুধী সমাবেশ ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে ও আহবায়ক মুন্সি বেনজির আহম্মেদের সঞ্চালনায় বক্তারা অনিয়ম তান্ত্রিকভাবে ওয়ার্ড বিভাজন বন্ধের দাবি এবং অবিলম্বে নওপাড়া ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষনা করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
বক্তব্য রাখেন নওপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আকরাম হোসেন ইকরাম, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আতিকুর রহমান আতিক, সাবেক ইউপি সদস্য আব্দুর রহমান, আবুল কালাম আজাদ, দাউদ-উর-রহমান, জাহিদুল ইসলাম টিপু প্রমুখ। নওপাড়া ইউনিয়নের দড়িবাজার আড়কান্দীসহ অত্র এলাকায় আড়কান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি নির্বাচনী ভোট গ্রহণ কেন্দ্রের জোর দাবী তোলেন বক্তারা।দাবী সমুহের মধ্যে রয়েছে অনিয়মতান্ত্রিক ওয়ার্ড বিভাজনের খসড়ার তালিকা বাতিল, দ্রুত সময়ে নির্বাচন, দরিবাজার, দরিবাজার আড়কান্দী, চোপেরঘাট, দরি বাজার চরবাগাট, চরবাগাট সমন্বয়ে ওয়ার্ড গঠন করতে হবে। জনগনের সুবিধার নিরিক্ষে অতি তারাতারী পুনঃ ওয়ার্ড বিভাজন করে নির্বাচনের তফসিল ঘোষনা করতে হবে। ওয়ার্ডের তালিকা নম্বর গোপালপুর থেকে ১নং ক্রমানুসারে ঘোষনা করতে হবে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *