Connect with us

শিক্ষাঙ্গন

শেষ হলো বেরোবির তিন দিনব্যাপী টেকশই উন্নয়নে নারীর অবদান বিষয়ক গণসচেতনতা কর্মসূচি

Published

on

বেরোবি প্রতিনিধি: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ঐঁন প্রতিষ্ঠার অংশ হিসেবে বছরব্যাপী ফিল্ম-শো ও লেকচার সিরিজ এর শুভ সূচনা উপলক্ষে আয়োজিত তিন দিনব্যাপী (১৭-১৯ এপ্রিল ২০১৭) ‘টেকশই উন্নয়নে নারীর অবদান বিষয়ক গণসচেতনতা’ শীর্ষক কর্মসূচি সম্পন্ন হয়েছে।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং ইউএসএআইডি, বাংলাদেশ যৌথভাবে আয়োজিত তিনদিন ব্যাপী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে আজ বুধবার প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী। এসময় তিনি তিনদিন ব্যাপী আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা, আলোকচিত্র প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এছাড়াও অংশ গ্রহণকারী সকলের মাঝে সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষক সমিতির সভাপতি ড. আবু ছালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, বাংলা বিভাগের প্রফেসর ড. নাজমুল হক, ইউএসএআইডি-এর জেন্ডার উপদেষ্টা মাহমুদা রহমান খান ও সমাজকর্মী গুলনাহার নবী উপস্থিত ছিলেন।
গত সোমবার থেকে এই কর্মসূচি শুরু হয়। এ উপলক্ষে প্রতিদিন ক্যাম্পাসে নারী উদ্যোক্তা মেলা, আলোকচিত্র প্রদর্শনী, ফিল্ম-শো, আলোচনা, কর্মশালা, বিতর্ক প্রতিযোগিতা, বাউল গানসহ মনোজ্ঞ সাংস্কৃতিক আনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *