Connect with us

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গী অভিযান শেষ: আটক ৩

Published

on


জঙ্গি আস্তানা সন্দেহে পরিচালিত চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও নাচোল উপজেলার চার বাড়িতে অভিযান শেষ করেছে র‌্যাব। র‌্যাব ৫ এর কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল মাহবুবুল আলম আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে অভিযানের সমাপ্তি ঘোষণা করেন।

এর আগে আজ বুধবার ভোর ৪টা থেকে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়নের চানপাড়া ও চকপুস্তম এলাকার দুই বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় পাশের শিমুলতলা এলাকার আরো দুই বাড়িতে অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্বদানকারী কমান্ডিং অফিসার মাহবুবুল আলম জানান, অভিযানে শুকুদ্দী, সাইফুল ও জাহাঙ্গীর নামের তিনজনকে আটক করা হয়েছে। এ ছাড়া উদ্ধার করা হয়েছে তিনটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, আট রাউন্ড গুলি, একটি শাটারগান ও এর এক রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল এবং তিন কেজি গান পাউডার।

মাহবুবুল আলম আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে তিন জঙ্গিকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে পিস্তল ও গান পাউডার উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে প্রথমে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের চানপুর এলাকার আব্দুর মজিদ তানুর বাড়িতে অভিযান চালিয়ে তানুকে আটক করে র‌্যাব।

এরপর সকাল সাড়ে ৯টার দিকে এ বাড়িতে অভিযান শেষ করা হয়। এরপর গোমস্তাপুর উপজেলার চকপুস্তম গ্রামের এজাবুল হক, শিমুলতলা গ্রামের আবদুস শুকুর এবং ফোরশেদপুর গ্রামের আফজালের বাড়িতে অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। সকাল সাড়ে ১০টা থেকে বেলা সোয়া ১১টার মধ্যে এসব স্থানে শেষ হয় অভিযান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *