Connect with us

দেশজুড়ে

রংপুর নগরীতে সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন

Published

on

রংপুর প্রতিনিধি: রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহম্মেদ ঝন্টু বলেছেন, যে কোন মুল্যেই হউক রংপুরকে নিরাপদ নগরী হিসেবে গড়ে তোলা হবে। রংপুরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হবে।
বুধবার নগরীর ডিসির মোড়ে রংপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে রংপুর মহানগরীর গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন উপলক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনিএ কথা বলেন।
রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদ, স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) এবিএম জাকির হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, কাউন্সিলর ও প্যানেল মেয়র গোলাম কবীর কাজল,কাউন্সিলর জাহাঙ্গীর আলম তোতা,কাউন্সিলর তৌহিদুল ইসলাম রংপুর জেলা ও বিভাগীয় পুলিশ কমিউনিটিং এর সদস্য সচিব সুশান্ত ভৌমিক প্রমুখ । অনুষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপন নিয়ে বিস্তারিত তুলে ধরেন রসিকের প্রোগামার একেএম আহসান ফরিদ।
মেয়র তার বক্তব্যে বলেন, এখন আর অপরাধ করে যে কেউ সহজেই পার পাবে না, সিসি ক্যামেরা স্থাপনের ফলে অপরাধীদের সহজেই সনাক্ত করা যাবে এবং দ্রুত আইনের আওতায় আনা যাবে।
উল্লেখ্য রংপুর নগরীরর ১১টি স্পটে গুরুত্বপূর্ন স্থানে ৩৩ টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। আরো কিছু গুরুত্বর্পর্ন স্থানে ৪৫ টি ক্যামেরা স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *