Connect with us

কুড়িগ্রাম

রৌমারী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Published

on

রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হযেছে। বৃহস্প্রতিবার বেলা ১টার সময় রৌমারী উপজেলা পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য জাকির হোসেন এর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিধি হিসাবে বক্তব্যে কুড়িগ্রাম জেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো: জাফর আলী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃর্ণমূল পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করা হবে।
এছাড়া আরো বক্তব্য রাখেন কুড়িগ্রাম সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি রাশেদুজ্জামান বাবু, চিলমারী উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরবিক্রম শওকত আলী, রাজিবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শফিউল আলম, রৌমারী উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু ও ইউনিয়ন আ’লীগ নেত্রীবৃন্দ প্রমুখ।
বর্ধিত সভার পূর্বে বেলা ১১টার সময় উপজেলা বন্দবেড় ইউনিয়নের বন্যা ও নদী ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, এ সময় তার সাথে ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারঃ) মো: ফাউজুল কবীর, জেলা পরিষদের ১৪ ওয়ার্ডের সদস্য জাইদুল ইসলাম মিনু, বন্দবেড় ইউপি চেয়ারম্যান কবির হোসেন প্রমুখ ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *