Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় বাংলাদেশ ছাত্রলীগ এর কর্মী সভা অনুষ্ঠিত

Published

on

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় বাংলাদেশ ছাত্রলীগ এর উপজেলা, কাউনিয়া কলেজ, হারাগাছ সরকারী কলেজ, হারাগাছ মডেল কলেজ, মীরবাগ কলেজ ও হারাগাছ পৌর শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি অডিটরিয়ামে বাংলাদেশ ছাত্রলীগ রংপুর জেলা শাখার আয়োজনে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের সহযোগিতায় বাংলাদেশ ছাত্রলীগের কর্মী সভা রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ কার্যনির্বাহী সংসদের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি এমপি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও রংপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি ত্র্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, যুগ্ন সম্পাদক মাজেদ আলী বাবুল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মায়া গ্রুপের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, সাধারণ সম্পাদক মো. দিলদার আলী, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ফিরোজ সরকার প্রমুখ।
এসময় বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার, সি: সহ-সভাপতি জামিল হোসেন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, কাউনিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিমসহ আওয়ামী লীগ ওতার সকল সহযোগী সংগঠনের জেলা উপজেলা কলেজ ও পৌর শাখার বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

কর্মী সভার পূর্বে প্রধান অতিথি উপজেলা পরিষদ চত্বরে স্বাগত বত্তব্য রাখেন এবং অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা দপ্তর কৃর্তক প্রদত্ত ঢেউটিন বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার দীপঙ্কর রায়সহ অন্যান্য কর্মকর্তা ও নের্ত্ববৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *