Connect with us

দেশজুড়ে

নীলফামারীর কিশোরগঞ্জে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা

Published

on

নীলফামারীর কিশোরগঞ্জে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা

কিশোরগঞ্জ প্রতিনিধি: জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে জন প্রতিনিধি ও রাজনীতিবিদদের নিয়ে আলোচনা সভা করেছে নীলফামারী জেলা শাখা হেযবুত তওহীদ।
মঙ্গলবার বেলা ১১টায় হেযবুত তওহীদের সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. তানভীর হাসান রাসেলের সঞ্চালনায় উপজেলার ৬নং কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
৬নং কিশোরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনিছুল ইসলাম আনিছ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ইসরারুল ইসলাম।
বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমের সাথে একমত পোষন করে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেন বাবুল, কিশোরগঞ্জ নাগরিক কমিটির সাধারন সম্পাদক মো. শরিফুল ইসলাম সাজু, ছাত্রলীগ নেতা রুপশ সরকার, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, হেযবুত তওহীদের নীলফামারী জেলা শাখার সভাপতি মো. নুর আলম, ৬নং কিশোরগঞ্জ ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. রশিদুর ইসলাম, ৬নং ইউনিয়নের ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. রাজু আহম্মেদ, ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি বাবুল হোসেন, ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো ওসমান গনিসহ অন্যান্য অতিথি বৃন্দ।
সন্ত্রাসবাদ জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা সহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে জনগনকে সচেতন করে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে হেযবুত তওহীদের এই কার্যক্রম গণ মানুষের মাঝে পৌছে দেওয়ার জন্য উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদক জনাব আশেক মাহমুদ।
এসয় আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য বৃন্দ ও বিভিন্ন মহল থেকে আগত সুধী বৃন্দ।
অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা আ’লীগের সভাপতি মো.ইসরারুল ইসলাম হেযবুত তওহীদের এই নিঃস্বার্থ কার্যক্রম সমাজের সকল মানুষের কাছে পৌছে দেওয়ার জন্য উপস্থিত সকল নের্তৃবৃন্দকে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *