Connect with us

কুড়িগ্রাম

রৌমারীতে বন্যার পানিতে মৃত ৫টি পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ

Published

on

রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি : চলতি বন্যায় মৌসুমে পানিতে পড়ে মারা যাওয়া ৫ পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ । শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রত্যেক পরিবারের মাঝে দশ হাজার টাকা করে আর্থিক সহযোগীতা প্রদান করেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী,
এসময় উপস্থিত ছিলেন, বন্দবেড় ইউপি চেয়ারম্যান কবির হোসেন , চরশৌলমারী ইউপি চেয়ারম্যান একেএম ফজলুল হক মন্ডল, বন্দবেড় ইউপি সদস্য মেম্বার মোঃ আজিজুল হক প্রমূখ।
উল্লেখ্য যে, রৌমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নের চলতি বন্যায় মৌসুমে পানিতে পড়ে মারা যায় ৫জন। তারাহলো বন্দবেড় ইউনিয়নের খনজনমারা গ্রামের আলমের ৩বছরের শিশু আলফি আক্তার, চরশৌলমারী ইউনিয়নের শান্তিরচর গ্রামের মোগলের পুত্র হোসেন আলী(৬০), একই ইউনিয়নের পশ্চিম খেদাইমারী গ্রামের কাঞ্চন মিয়ার ৩বছরের শিশু কবির হাসান, মিয়ার চর গ্রামের জালালের স্ত্রী আছিয়া(৬৫),আফাছের ছেলে নবীচান(২৫) সহ ৩জনকে নগদ দশ হাজার টাকা করে প্রদান করেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী বলেন উপজেলার পক্ষ থেকে ৫জনের চাহিদা প্রদান করা হয়েছে আমরা তিন পরিবারকে আজ দশ হাজার টাকা করে দিলাম আর কয়দিনের মধ্যে বাকি তিন পরিবাকে দিব।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *