Connect with us

দেশজুড়ে

রংপুরের পীরগাছার বড়দরগায় হেযবুত তওহীদের আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

বক্তব্য রাখছেন কল্যাণী ইউপি চেয়ারম্যান মো. নুর আলম

আমিরুল ইসলাম,রংপুর: রোহিঙ্গা নির্যাতনসহ দেশের চলমান সঙ্কট নিরষনে জাতীয় ঐক্যের আহবানে সারা দেশ ব্যাপী কাজ করে যাচ্ছে মানবতার কল্যাণে নিবেদিত অ-রাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ। এরই অংশ হিসেবে (২১সেপ্টেম্বর) বৃহস্পতিবার সন্ধায় রংপুরের বড়দরগা হাইস্কুল মাঠে জনসচেতনতা মুলক আলোচনা সভা করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
হেযবুত তওহীদ তওহীদ পীরগাছা উপজেলা শাখার সভাপতি মো. মোসলেম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের কার্যক্রমের সাফলতা কামনা করে বক্তব্য রাখেন ১নং কল্যাণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর আলম।
জঙ্গিবাদ সন্ত্রাসবাদসহ সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে দেশ ও জাতিকে রক্ষার্থে ধর্মের প্রকৃত শিক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মূখ্য আলোচক হেযবুত তওহীদের রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সদস্য ও বড়দরগা দোকান মালিক সমিতির সভাপতি মো. আব্দুল মান্নান পাটোয়ারী, বড়দরগা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. আলতাফ হোসেন ভুলটু, দিশারী ক্লাবের সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি, ইউপি সদস্য আনোয়ার হোসেন, বড়দরগা হাট ইজারাদার ও কমিউনিটি পুলিশিং এর ওয়ার্ড সভাপতি মো. আব্দুস সাত্তার, অবঃ প্রাপ্ত সৈনিক আব্দুল আউয়ালসহ বিভিন্ন স্থরের নের্তৃবৃন্দ প্রতিবাদী জনতা।
অনুষ্ঠানের শুরুতে রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমামের প্রদত্ত একটি ভিডিও বক্তব্য প্রজেক্টরের মাম্যমে প্রদর্শন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *