Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপন

Published

on

কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষ্যে উপজেলা সমবায় দপ্তর ও সমবায়ীবৃন্দ’র আয়োজনে শনিবার (৪নভেম্বর) সকালে “উৎপাদনমূখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে বনাঢ্য র‍্যালী উপজেলা সমবায় দপ্তর হতে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সী অডিটোরিয়ামে জাতীয় ও সমবায়ী পতাকা উত্তোলন শেষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম নাজিয়া সুলতানা’র সভাপতিত্বে ও বিশিষ্ট সমবায়ী সাংবাদিক প্রভাষক সারওয়ার আলম মুকুল এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহফুজার রহমান মিঠু।
অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা সমবায় কর্মকর্তা মাহবুবুল ইসলাম, বালাপাড়া ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক দিলদার আলী, জাতীয় পুরস্কার প্রাপ্ত সমবায়ী আলহাজ্ব মিনহাজুর রহমান হেনা, রেনু বালা, বিশিষ্ট সমবায়ী জালাল উদ্দিন, ভোলা রাম দাশ, আফজাল হোসেন (মোনাহার) প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন সমবায়ী, সমবায় সমিতি’র সভাপতি/সম্পাদক, সদস্য/সদস্যা ও সাংবাদিকসহ সুধীবৃন্দ।
এসময় মাদক ও বাল্যবিবাহ কে ‘না’ বলে শপথ করা হয় এবং সমবায় সমিতি’র অনুস্মরণীয় জ্ঞাতব্যে করণীয়, বর্জনীয় ও বিভিন্ন পরামর্শ, মতামত বক্তব্যে উঠে আসে। আলোচনা শেষে অতিথিবৃন্দ উপজেলার বিশিষ্ট সমবায়ী ও সমবায় সমিতি’র সদস্য/সদস্যাদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *