Connect with us

দেশজুড়ে

নীলফামারীর সৈয়দপুরে দৈনিক বজ্রশক্তির ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

Published

on

সৈয়দপুর প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরে দৈনিক বজ্রশক্তির ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বুধবার (২৯নভেম্বর) বেলা ১১টায় সৈয়দপুর রেলওয়ে পুলিশ ক্লাবে দৈনিক বজ্রশক্তির সার্কুলেশন সহকারী ও হেযবুত তওহীদের নীলফামারী জেলা শাখার সভাপতি মো. নুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে পত্রিকাটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে ৫ম বর্ষের শুভ সুচনা করেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
দৈনিক বজ্রশক্তির বিরামপুর প্রতিনিধি শাহ আলমের সঞ্চালনায় উক্ত প্রতিষ্ঠা বাষিকী উদযাপনে পত্রিকাটির সাফল্য কামনা করে ও পত্রিকাটির পথচালার উপর বক্তব্য রাখেন দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম। ব্যুরো প্রধান আরো বলেন, আমরা মানবতার কল্যাণে হেযবুত তওহীদের সাথে যৌথ উদ্যোগে সারাদেশ ব্যাপী জঙ্গিবাদ সন্ত্রাসবাদ, মাদক ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সভা সেমিনার, মতবিনিমিয়, আলোচনা সভা, গোল টেবিল বৈঠকসহ অসখ্য জনসচেতনতা মুলক কার্যক্রম করেছি এবং এসব বিষয়ের উপর অসংখ্য প্রবন্ধ, আর্টিকেল পত্রিকার মাধ্যামে প্রকাশ করে আসছি। তাই দৈনিক বজ্রশক্তির এসব নিঃস্বার্থ এই উদ্যোগকে আরো বেগবান করতে উপস্থিত সকলের প্রতি সহযোগিতা কামনা করেন তিনি।
তানভীর আলম রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির সাব এডিটর আশেক মাহমুদ তার বক্তব্যে বলেন, পত্রিকাটি অন্য সমস্ত বানিজ্যিক পত্রিকার মতো না এটি একটি আদর্শিক পত্রিকা কারন এখানে জাতীয় সঙ্কট সন্ত্রাস জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বাংলার ১৬ কোটি মানুষকে ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ করার লক্ষে নানা মুখি কার্যক্রম চালিয়ে আসছে আর এই কাজে অনুপ্রেরনা যুগিয়েছে হেযবুত তওহীদ আন্দোলনের প্রতিষ্ঠাতা টাঙ্গাইল করটিয়ার জমিদার পন্নী পরিবারের সন্তান এমামুয্যামান জনাব মোহাম্মদ বায়াজীদ খান পন্নী।
এসময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. একরামুল হক, সৈয়দপুর পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ১২নং আলকদিঘী ইউপি চেয়ারম্যান তারেকুল ইসলাম তারেক, কমিউনিষ্ট পার্টির উপজেলা সভাপতি নুরুজ্জামান জোয়ার্দার, ওয়ার্কাস পার্টির উপজেলা সাধারন সম্পাদক রুহুল আলম, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি মো. আমিরুজ্জামান, প্রথম আলোর উপজেলা প্রতিনিধি এমআর আলম ঝন্টু, দৈনিক বজ্রশক্তির হুমায়ন রশিদ লিটন, মনিরুজ্জামান চৌধুরীসহ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *