Connect with us

দেশজুড়ে

কিশোরগঞ্জে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই: থানায় এজাহার

Published

on

রউফুল আলম, কিশোরগঞ্জ: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই। থানায় এজাহার।
জানা যায়, সোমবার দুপুর ১.৪০ ঘটিকার সময় বড়ভিটায় রংপুর টু জলঢাকা রোডে একটি টিনের চালা ঘর ভাঙ্গা- ভাঙ্গিকে কেন্দ্র করে নিজস্ব ভাইদের মধ্যে বিবাদ হলে মশিউর রহমান মাজুর লিখিত অভিযোগের ভিত্তিতে সাংবাদিক মোঃ মোরছালীন (দৈনিক জরুরী সংবাদ ও স্থানীয় সাপ্তাহিক ন্যায়ের ভাষা পত্রিকার কিশোরগঞ্জ উপজেলা প্রতিনিধি) ঘটনাস্থলে গিয়ে ছবি উত্তোলনের সময় আফজালুল হক বাচ্চুর হুকুমে আসামী মোঃ রাশেদুজ্জামান(২৫) পত্রিকার কাজে ব্যবহৃত ১৩৯৯০/-টাকা মূল্যের স্যামসাং গ্যালাক্সি কোর এসএম- জি৩৬০এইচ/ডিএস মডেল মোবাইল ও তার পকেটে থাকা ১০,৫০০/- টাকা ছিনিয়ে নেয়। বাধা প্রদান করলে আসামী তাজ উদ্দিন আহম্মেদ(২৭) সাংবাদিকের উপর চড়াও হয় এবং অশ্লিল ভাষায় গালিগালাজ করে ও মোবাইল থেকে ছবি ডিলেট না করলে এবং পত্রিকায় সংবাদ প্রকাশ করলে প্রাণ নাশের হুমকি দেয়। নিরুপায় হয়ে সাংবাদিক মোরছালীন তিনজনকে আসামী করে থানায় রাত ৯.৩০ ঘটিকায় এজাহার দেন। তাং-০৫/০২/১৮ইং।
এব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ বজলুর রশিদ জানান, এজাহার পেয়েছি তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে। জেলা রিপোর্টাস ইউনিটের সদস্য সাপ্তাহিক ন্যায়ের ভাষার ব্যবস্থাপনা সম্পাদক আব্দুল মালেক জানান, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের মোবাইল ও টাকা ছিনতাই আসামীদের দ্রæত গ্রেফতার না করলে উপজেলা ও জেলা পর্যায়ে মানববন্ধন করা হবে। মুটোফেনে আসামীদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *