Connect with us

রাজনীতি

গ্রেফতারকৃত বিএনপির ১৭ নেতাকর্মীর রিমান্ড মঞ্জুর

Published

on

গোপন বৈঠকের সময় রাজধানীর বাংলামোটরের একটি বহুতল ভবন থেকে বিএনপির গ্রেফতারকৃত ১৭ নেতাকর্মীকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল সোমবার পৃথক তিন মামলায় আসামিদের আদালতে হাজির করে বিভিন্ন মেয়াদে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের পক্ষে জামিন আবেদন করা হয়।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আহসান হাবীব প্রত্যেক আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন। আগামী ১০ কার্যদিবসের মধ্যে যে কোনো দিন রিমান্ড নেয়ার আদেশ দিয়েছেন আদালত।

রিমান্ডে যাওয়া নেতাকর্মীরা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাড. ফারুক উল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, আমিনুর রহমান ওরফে নয়ন, যুগ্ম সম্পাদক মো. আলমগীর হোসেন, কেএম জোবায়ের এজাজ, লতিফ উল্লাহ জাফর, প্রচার সম্পাদক মোহাম্মদ আব্দুল হাই ওরফে পল্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, সহসাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া ও শেখ মোহাম্মদ আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাইফুল ইসলাম, ছাত্রদলের সদস্য আল মামুন, দ্বীন ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, রোববার বিকালে রাজধানীর বাংলামোটরের একটি বহুতল ভবন থেকে বিএনপি ওই নেতাকর্মীদের গ্রেফতার করে পুলিশ। রাজধানীর রমনা ও শাহবাগ থানায় দায়ের করা পৃথক তিন মামলায় আসমিদের রিমান্ডে নেয়া হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *