Connect with us

বিবিধ

পীরগাছার জনগণের কাছে নিজেকে উৎসর্গ করার সুযোগ চাইলেন মিলন

Published

on


আমিরুল ইসলাম রংপুর:
আগামী ১৮ই মার্চ দ্বিতীয় ধাপে পীরগাছা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে উপজেলা বাসীর সেবায় নিজেকে উৎসর্গ করার সুযোগ চাইলেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আবদুল্লাহ আল মাহমুদ মিলন।
নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপে প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদানের শেষ দিনে নিজ মনোনয়নপত্র দাখিলের পূর্বে সোমবার (১৮ফেব্রুয়ারি) বেলা ১২টায় পীরগাছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নেতাকর্মী ও উপজেলাবাসীর উপস্থিতিতে এক আলোচনা সভায় তিনি আরো বলেন, গত ১০ বছর আওয়ামী লীগ সরকার দেশে দৃশ্যমান উন্নয়ন করেছে যার ছোঁয়া সদ‍্য দায়িত্বপ্রাপ্ত বাণিজ্যমন্ত্রী মহোদয় এর মাধ্যমে এই উপজেলাতেও আমরা পেয়েছি।
দীর্ঘদিন থেকে এই উপজেলাবাসী আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান থেকে বঞ্চিত তাই বাণিজ্যমন্ত্রীর একজন সহযোগী কর্মী হিসেবে আগামী ১৮ইমার্চ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে এই উপজেলা মানুষের উন্নয়নে কাজ করতে নিজেকে উৎসর্গ করার সুযোগ চাইলেন পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ মিলন।
জঙ্গিবাদ সন্ত্রাসবাদ মাদক সর্বোপরি দুর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা গড়তে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ পীরগাছা উপজেলা শাখার সভাপতি আব্দুল হাকিম সরদার, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস ভূঁইয়া ও আব্দুল হান্নান মন্ডল, যুগ্ন সাধারন সম্পাদক ডা: জাহিদুল হক, সাংগঠনিক সম্পাদক তসলিম উদ্দিন, রংপুর জেলা পরিষদের সদস্য ফিরোজ হোসেন মিয়া, পীরগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রশিদুল হক অন্যান্য নেতৃবৃন্দ।
পরে তিনি উপস্থিত সকল নেতৃবৃন্দ ও হাজারো জনতাকে নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার স্লোগান একটি মিছিল বের করে পীরগাছার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরের নির্বাচন কর্মকর্তা অফিসে নিজ মনোনয়নপত্র দাখিল করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *