Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে যানবাহন ভাঙচুর-অগ্নিসংযোগ, আটক ২২

Published

on

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ৮টি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। নাশকতার আশঙ্কায় তিন শিবিরকর্মীসহ বাইশ জনকে আটক করা হয়েছে। গত কাল সকাল থেকে দুপুর পর্যন্ত বিশ দলীয় জোটের অবরোধ চলাকালে জেলার বিভিন্নস্থানে এসব ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুপুরে রামগতি-লক্ষ্মীপুর সড়কের কমলনগরের হাজিরহাট ও লরেন্স এলাকায় ৫টি সিএনজিচালিত আটোরিকশা ভাঙচুর করা হয়। এর আগে ওই সড়কের হাজিরহাট মিল্লাত একাডেমির সামনে একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।
সকালে বিএনপির নেতাকর্মীরা লক্ষ্মীপুর শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় অবরোধের সমর্থনে লাঠি নিয়ে ঝটিকা মিছিল বের করে। এসময় তারা একটি সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর ও মুক্তিগঞ্জ এলাকায় আরও দু’টি অটোরিকশা ভাঙচুরের খবর পাওয়া গেছে।
এদিকে, শহরের দক্ষিণ তেমুহনী, মিয়ার রাস্তার মাথা, ইটের পোল, বেঁড়িরমাথা এলাকায় অবরোধের সমর্থনে ঝটিকা মিছিল করে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এসময় পুলিশ ধাওয়া করে শহরের দক্ষিণ তেমুহনী এলাকা থেকে ৩ জন শিবিরকর্মীকে আটক করে।
পুলিশ কন্ট্রোল রুম সূত্রে জানা গেছে, নাশকতার আশঙ্কায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ১৯ জনকে আটক করে পুলিশ। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশের পাশাপাশি বিজিবি মোতায়েন রয়েছে। সড়ক-মহাসড়কে পুলিশ টহল অব্যাহত রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *