Connect with us

জাতীয়

খোকাকে কামরুলের চ্যালেঞ্জ ‘পারলে মাঠে নামেন’

Published

on

kamrul islamস্টাফ রিপোর্টার:
বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকাকে চ্যালেঞ্জ দিয়ে খাদ্যমন্ত্রী ও ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, পারলে মাঠে নামেন, পুলিশ নিরপেক্ষ থাকবে। গত কাল দুপুরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সামনে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন আয়োজিত হরতালবিরোধী মিছিল শেষে মানববন্ধনে খোকার প্রতি এমন চ্যালেঞ্জ ছুড়ে দেন কামরুল।
দু’দিন আগে আমেরিকায় এক বক্তব্যে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি ইঙ্গিত করে সাদেক হোসেন খোকা বলেন,র্ যাব-পুলিশ-বিজিবিকে নিরপেক্ষ থাকতে বলেন। তখন দেখবেন, আপনার লোকদের ঢাকা থেকে বিতাড়িত করতে ৩০ মিনিটের বেশি সময় লাগবে না। খোকার ওই বক্তব্যের চ্যালেঞ্জ দিয়ে কামরুল ইসলাম বলেন, হরতাল-অবরোধ দিচ্ছে বিএনপি-জামায়াত। অথচ মাঠে থাকছে আওয়ামী লীগ।
খোকা সম্পর্কে কামরুল বলেন, তারেক-খালেদার ধমক খেয়ে আমেরিকায় পালিয়ে গিয়ে হুমকি দিচ্ছেন তিনি। লন্ডন থেকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ইশারায় দেশে নাশকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ড হচ্ছে মন্তব্য করে খাদ্যমন্ত্রী আরও বলেন, এসব সন্ত্রাসী কর্মকাণ্ড বিএনপির সিনিয়র নেতারাও পছন্দ করেন না। এমকে আনোয়ার, মওদুদ আহমদ, হান্নান শাহ’র মতো সিনিয়র নেতাদের কোনো কথা বলতে দেখা যায় না। মাঝে মাঝে দলে টিকে থাকতে রফিকুল ইসলাম মিয়া দু’একটি কথা বলেন। সেদিন আর বেশি দূরে নয়, যেদিন বিএনপির সিনিয়র নেতাদের শুভবুদ্ধির উদয় হবে। তখন তারা দল থেকে বেরিয়ে আসবেন- বলেন কামরুল। নাশকতাকারীর সঙ্গে আলোচনা বা সংলাপ হতে পারে না উল্লেখ করে তিনি বলেন, নাশকতা ছাড়লে কথাবার্তা হলেও হতে পারে। মিছিল ও মানববন্ধনে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য রাখেন। পেট্রলবোমা মেরে সাধারণ মানুষ হত্যার দায়ে অবিলম্বে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে গ্রেফতারের দাবি করেন তারা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *