Connect with us

জাতীয়

শান্তিভঙ্গের অভিযোগ এবার ডেইলি স্টার সম্পাদকের বিরুদ্ধে

Published

on

ovijogস্টাফ রিপোর্টার:
নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরের পোস্টার ছাপিয়ে শান্তি-শৃঙ্খলা ভঙ্গে উস্কানি দেওয়া হয়েছে অভিযোগ তুলে ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামসহ তিনজনের বিরুদ্ধে আদালতে লিখিত অভিযোগ দায়ের করেছেন এক আইনজীবী।
ঢাকার মহানগর হাকিম মুহাম্মদ আনোয়ার সাদাত গত কাল অভিযোগের শুনানি নিয়ে কোতয়ালি থানা পুলিশকে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। ঢাকা বারের আইনজীবী শাহজালাল কিবরিয়া সম্পাদক মাহফুজ আনামের সঙ্গে ডেইলি স্টারের প্রধান বার্তা সম্পাদক সৈয়দ আশরাফুল হক এবং প্রধান আলোকচিত্রী শেখ এনামুল হকের বিরুদ্ধে এ অভিযোগ এনেছেন।
ঢাকা বারের সাবেক সভাপতি আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু জানান, গত ১১ ফেব্র“য়ারি ‘ফ্যানাটিকস রেইজ দেয়ার আগলি হেড অ্যাগেইন’ শিরোনামে হিযবুত তাহরীরের একটি পোস্টারের ছবি প্রকাশ করে ইংরেজি দৈনিক ডেইলি স্টার। পোস্টারে বর্তমান সরকার ও শাসন ব্যবস্থার পতন ঘটিয়ে খিলাফত প্রতিষ্ঠায় সামরিক বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ ও তাদের সংগঠিত করার আহ্বান জানানো হয়। এ ধরনের বক্তব্য সম্বলিত পোস্টার গণমাধ্যমে প্রকাশ রাষ্ট্রের শান্তিশৃঙ্খলার জন্য হুমকি ও উসকানিমূলক মনে হওয়ায় বাদী এ বিষয়ে আদালতের শরণাপন্ন হয়েছেন বলে আইনজীবী কাজী নজিবুল্লাহ জানান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *