Connect with us

Highlights

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সত্তরোর্ধ বৃদ্ধকে মারপিট, থানায় অভিযোগ

Published

on

পাটগ্রাম সংবাদদাতা, লালমনিরহাট:
লালমনিরহাটের পাটগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭০ বছর বয়সী বৃদ্ধ আফির উদ্দিনকে এলোপাথাড়ি মারপিটের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত ৮টার দিকে উপজেলার কুচলিবাড়ী ৬ নং ওয়ার্ড সেরার টারিতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে পাটগ্রাম থানায় বাদি হয়ে লিখিত অভিযোগ করেছে বৃদ্ধ আফির উদ্দিনের ছেলে লাভলু হোসেন (২৮)।

অভিযুক্তরা হলেন, একই এলাকার বাসিন্দা তছলিম উদ্দিনের ছেলে হারুন অর রশিদ (৪০), আব্দুস সামাদ (৪৪) এবং মৃত আবু বক্করের ছেলে  হান্নান (৩০), জাহিদুল (২৮), হাবিবুল (২৪)।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বিকেল ৪টার দিকে হারুনের বসত বাড়ির সমনে কাচা রাস্তায় পাশে একটি বিষয়ে নিয়ে ঘরোয়া বৈঠক চলছিল। এসয় আফির উদ্দিনের দুই ছেলে লাভলু ও হাবিব রাস্তা দিয়ে যাওয়ার সময় বিষয়টি দেখতে দাড়ালে বিবাদি হারুন তাদেরকে চলে যাওয়ার জন‍্য বলে এবং অকথ‍্য ভাষায় গালিগালাজ করে। কিন্তু বিষয়টি দেখতে কি সমস‍্যা জিজ্ঞাসা করলে পড়ে দেখে নেওয়া ও মারপিট করার হুমকি প্রদান করে। সেই দিনে রাত্রি অনুমানিক ৮টায় আফির উদ্দিনের আপন শ্যালক ইলিয়াছ আলীর জমি বন্ধক নেওয়ার জন‍্য বাড়ি থেকে তার ছেলে হাবিব ২ লাখ ৬০ হাজার টাকা সহ আলাউদ্দিন নগর বাজারে শালক ইলিয়াছ আলীর দোকানে দিবে বলে বাজারে উপস্থিত হলে বিবাদীগণ পূর্ব  পরিকল্পিতভাবে আব্দুস সামাদের হুকুমে চারদিক হইতে ঘেরাও করিয়া এলোপাথাড়ি মারপিট শুরু করে এবং তাদের কাছে থাকা ২ লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ বিষয়ে পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ ওমর ফারুকের কাছে জানতে চাইলে তিনি জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *