Connect with us

জাতীয়

একুশে টেলিভিশনের প্রতিবেদক কনক সারওয়ার গ্রেপ্তার

Published

on

c8c4f37f2be03ab48c0755ae307ca77d-konokএকুশে টেলিভিশনের (ইটিভি) জ্যেষ্ঠ প্রতিবেদক কনক সারওয়ারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার বেলা দুইটার দিকে রাজধানীর শাহবাগ এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমানের ভাষ্য, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার ইটিভির চেয়ারম্যান আবদুস সালামের স্বীকারোক্তির প্রেক্ষিতে কনক সারওয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকেও ওই একই মামলায় গ্রেপ্তার করা হয়। ওই মামলায় ইটিভির চেয়ারম্যানের জামিন বহাল রেখেছেন আদালত। গত ১০ জানুয়ারি হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ এই মামলায় ইটিভি চেয়ারম্যানের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। ২৬ ফেব্রুয়ারি আদালত তাঁর জামিন বহাল রাখেন।

গত বছরের ২৬ নভেম্বর এক নারী বাদী হয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। ওই মামলায় ইটিভির চেয়ারম্যান আবদুস সালামকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ওই নারীর অভিযোগ, তাঁকে জড়িয়ে গত বছরের নভেম্বরে ইটিভিতে একটি অনুষ্ঠান প্রচার করা হয়।
এজাহার সূত্রে জানা যায়, মামলায় চারজনের নাম উল্লেখ করা হয়েছে। তাঁরা হলেন বাদীর ধর্মভাই জহিরুল ইসলাম, বাদীর সাবেক স্বামী শাহ জালাল, জালালের বোনের স্বামী জাকির হোসেন ও ইটিভির সাংবাদিক মো. ইলিয়াস।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *