Connect with us

দেশজুড়ে

পঞ্চগড়ে যাত্রীবাহী বাস দুইটি ভস্মীভূত

Published

on

জেলা প্রতিনিধি, পঞ্চগড়:
পঞ্চগড়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে দুইটি যাত্রীবাহী বাস। সোমবার ভোর ৪টায় শহরের তেঁতুলিয়া বাসস্ট্যান্ডে পার্কিং করা বাস দুটিতে পেট্রোল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। একই সাথে সদর উপজেলার জগদল বাজার ও টুনিরহাট আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত রবিবার রাতেও তেঁতুলিয়া বাসস্ট্যান্ডের পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কে সাইম স্বপ্নিল ও জয় স্বাক্ষর নামে বাস দুইটি পার্কিং করা ছিল। সোমবার ভোরে বাস দুইটিতে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এর কিছুক্ষণ পর জগদল বাজার আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেয় তারা। নাশকতাকারীরা মোটরবাইকে পালানোর সময় টহলরত আনসার সদস্যরা তাদের ধাওয়া করে। এ ঘটনার পর টুনিরহাট বাজারে কামাত কাজলদিঘী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেয় দুর্বৃত্তরা। তবে কোথাও কোন হতাহতের খবর পাওয়া যায় নি।
এ ঘটনায় পঞ্চগড় জেলা জামায়াতের আমির ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেনসহ ৫ বিএনপি-জামায়াতের নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে।
আটককৃত অন্যরা হল জেলা যুবদলের সহ সভাপতি আব্দুস শহীদ বাবু, বিএনপি সমর্থক মোশাররফ হোসেন ও ছাত্রদল সমর্থক বকুল। এদের সকলের বাড়ি জেলা শহরে। পুলিশ জানায়, সোমবার ভোররাতে শহরের তেঁতুলিয়া বাসস্ট্যান্ডে বাসে আগুন ও সদর উপজেলার জগদল এবং টুনিরহাট আওয়ামী লীগ কার্যালয়ে আগুন দেওয়ার ঘটনায় এদের আটক করা হয়েছে।
পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জামায়াতের আমিরসহ ৫ জামায়াত-বিএনপির নেতাকর্মীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *