Connect with us

দেশজুড়ে

অবরোধের কড়া ডিউটিতে নাজেহাল টহল পুলিশ

Published

on

images (2)রংপুরে চলমান অবরোধ পরিস্থিতিতে আইনশৃংঙ্খলার উন্নতিকল্পে নাশকতার বিরুদ্ধে বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে । বাংলার ১৬ কোটি মানুষের জীবনকে নিয়ে স্বারথের অপরাজনৈতিতে মরিয়া হয়ে উঠেছে রাজনেতিবীদরা ।চলমান অবরোধে দেশের পরিস্হিতি গৃহ যুদ্ধের শামিল । হিংস্র পশু নয় মানুষের হাত থেকে বাঁচার জন্য সবসময় সজাগ থাকতে হয় । তাই সাধারন মানুষের চলাফেরায় নিরাপত্তা  দিতে আইনি দায়িত্বও থেকে রাস্তা ঘাটে অতিরিক্ত টহল পুলিশও মোতায়ন করা হয়েছে ।

 রাস্তা ঘাটে  টানা এই চলমান পরিস্তিতির ডিউটি করে নাজেহাল হয়ে গেছে টহল পুলিশ । দিন রাত ডিউটি করে কেউবা ক্লান্ত হয়ে দাড়িয়ে ঘুমিয়ে পড়েন টহল গাড়িতই, তবুও স্বার্থের রাজনৈতিবিদরা কেউ কাউকে বিন্দু মাত্র ছাড় দিচ্ছেন না ।টহল পুলিশের এক সদস্য দৈনিক বজ্রশক্তিকে দু:খের স্বরে বলেন, “দেশের এই পরিস্থিতিতে ডিউটি করে আমরা খাওয়া তো দুরের কথা পোশাক চেঞ্জ করারও সময় পাচ্ছি না জানিনা কবে পরিস্থিতি শান্ত হবে ”। সম্ভবত পৃথিবীর ইতিহাসে এরকম পরিস্তিতি আর আসেনি,আমরা পৌছে গেছি চূড়ান্ত ধ্বংসের মুখে ।

 এটা কি মানুষের জন্য না স্বার্থের জন্য রাজনীতি সাধারন মানুষ কি গণতান্ত্রিক অধিকারের নামে এই শাস্বরুদ্ধকর পরিস্থিতি  চায়? না শান্তিতে বসবাস করতে চায় তা এই স্বার্থ বাদী  রাজিনীতিবিদদের কানে পৌছায় না ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *