Connect with us

দেশজুড়ে

আত্রাইয়ে স্কুলছাত্র অপহরণের ৭ ঘণ্টা পর উদ্ধার

Published

on

আত্রাই প্রতিনিধি, নওগাঁ:
আত্রাইয়ে মুক্তিপণের দাবিতে আব্দুল বারিক (৯) নামে এক স্কুলছাত্রকে রাজশাহীর বানেশ্বর থেকে অপহরণের ৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই স্কুলছাত্রকে অপহরণ করার পর পুঠিয়া থানা পুলিশ ও বানেশ্বর ফাঁড়ি পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে রাত ৮ টার দিকে বানেশ্বর বাজারের একটি চায়ের দোকান থেকে তাকে উদ্ধার করে।
আত্রাই থানা পুলিশ জানায়, বাগমারা উপজেলার কুতাপাড়া গ্রামের খয়রব রহমানের ছেলে আব্দুল বারিক বিয়াম ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র। গত বৃহস্পতিবার ছুটির পর আনুমানিক দুপুর ১টার সময় ভ্যান যোগে বাড়িতে যাওয়ার পথে আহসানগঞ্জ হাটের অদূরে আত্রাই ভবানীগঞ্জ রাস্তায় দুইজন মোটরসাইকেল আরোহী তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে ওই স্কুলছাত্রকে অপহরণ করে নিয়ে যায় এবং তাকে গোপন স্থানে নিয়ে গিয়ে ভয়ভীতি, মারপিট করা হয়। এ সময় মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করা হয়। তাদের দাবিতে ছেলের জীবন বাঁচাতে পরিবারের পক্ষ থেকে উক্ত মুক্তিপণের টাকা দিতে রাজি হয়। ছেলে স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহরণের বিষয়টি প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে অবহিত করলে বিয়াম স্কুল এন্ড কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার হেমন্ত হেনরী কুবি তাৎক্ষণিক আত্রাই থানার ওসি আব্দুল লতিফ খানসহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীকে জানালে আত্রাই থানার ওসি বিভিন্ন থানা পুলিশ ফাঁড়িতে খবরটি দ্রুত প্রেরণসহ বিকাশ নাম্বারটি টার্গেট করে পুঠিয়া থানাকে অবহিত করলে পুঠিয়া থানার ওসি শাহরিয়া আহম্মেদ এর জোর প্রচেষ্টায় অপহরণকারী দল পুলিশের আগমন টের পেয়ে অপহৃত স্কুলছাত্রকে রেখে পালিয়ে যায়।
পরে বানেশ্বর ফাঁড়ির পুলিশ ছেলেটিকে উদ্ধার করে। আত্রাই থানার ওসি আব্দুল লতিফ খান ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ব্যাপারে গত বৃহস্পতিবার রাতে আত্রাই থানায় একটি অপহরণ মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *