Connect with us

দেশজুড়ে

রংপুর রিপোর্টাসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল ঘোষণা

Published

on


আমিরুল ইসলাম,রংপুর:

রংপুর রিপোর্টাস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনী তফশীল গত শুক্রবার সন্ধায় ঘোষণা করা হয়। রিপোর্টাস ক্লাবের কার্যালয়ে এক জরুরী সভায় নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মো. আশরাফুল আলম এ তফশীল ঘোষণা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির মো. সিদ্দিকুর রহমান ও মো. আলতাফ হোসেন।
তফশীল অনুযায়ী আগামী ২৪শে এপ্রিল শুক্রবার ক্লাব কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। ঘোষিত তফশীলে জানা যায়, আগামী ৫ এপ্রিল সকাল ১০ টায় খসড়া ভোটার তালিকা প্রকাশ, ৬ ই এপ্রিল বিকাল ৩ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত খসড়া ভোটার তালিকা প্রকাশের আপত্তি গ্রহণ, ৭ ও ৮ই এপ্রিল বিকাল ৩ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত আপত্তি গ্রহণের শুনানি ও নিষ্পত্তি, ৯ ই এপ্রিল সকাল ১০ টায় চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ১২ ই এপ্রিল বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত মনোনয়নপত্র বিক্রয়, ১৩ই এপ্রিল বিকাল ৩টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ, ১৪ ই এপ্রিল ৩টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত মনোনয়ন পত্র যাচাই-বাছাই ও বৈধ প্রার্থীদের নামের তালিকা প্রকাশ, ১৫ ই এপ্রিল বিকাল ৩ টা থেকে সন্ধা ৬ টা পর্যন্ত মনোনয়ন পত্র প্রত্যাহার, ১৬ ই এপ্রিল সকাল ১০ টায় চুড়ান্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ, ১৭ই এপ্রিল বিকাল ৩ টায় প্রার্থীদের প্রতীক বরাদ্দ এবং ২৪ শে এপ্রিল বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
ঐদিন ভোট গ্রহণ শেষে গণনা ও প্রাথমিক ফলাফল প্রকাশ করবেন নির্বাচন কমিশন। সর্বশেষ ২৫ শে এপ্রিল বিকাল ৩ টায় বিজয়ী প্রার্থীদের গেজেট প্রকাশ করা হবে।
উল্লেখ্য নিম্ন লিখিত পদ সমূহে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হবে: সভাপতি ১ জন, সহ- সভাপতি- ২ জন, সাধারণ সম্পাদক ১জন, যুগ্ম- সাধারণ সম্পাদক ১ জন, কোষাধ্যক্ষ ১জন, দপ্তর সম্পাদক ১জন, প্রচার সম্পাদক ১ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ১ জন, ক্রীড়া সম্পাদক ১ জন এবং কার্য নির্বাহী সদস্যের ৫টিসহ মোট ১৫াট পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *