Connect with us

দেশজুড়ে

মহেশপুরে মসজিদের ইমাম কর্তৃক ধর্ষণের চেষ্টা, পরিশেষে গণপিটুনী জামায়াত ইসলামী ওয়ার্ড সেক্রেটারি পদ থেকে বহিষ্কার

Published

on

মহেশপুর প্রতিনিধি, ঝিনাইদহ:
ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের ডালভাঙ্গা গ্রামের ওলিয়ার রহমান (৪৮) এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। জানা গেছে, ওলিয়ার স্থানীয় মসজিদের ইমাম এবং ওয়ার্ড জামাতের সেক্রেটারি।
সরেজমিনে গিয়ে এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, ওলিয়ার গত কয়েক দিন আগে ডালভাঙ্গা গ্রামের মো. জাহাঙ্গীর আলীর ঘরে ঢুকে রাতের আঁধারে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। তারা আরও বলেন, জাহাঙ্গীর সেদিন রাতে বাড়িতে না থাকায় পাশাপাশি বাড়ি হওয়ায় সুযোগটাকে কাজে লাগান ওলিয়ার। রাতের আঁধারে জাহাঙ্গীরের ঘরে ঢুকে তার স্ত্রী শাহিনুরকে (৩১) ধর্ষণের চেষ্টা করলে শাহিনুরের চিৎকারে আশপাশের মানুষ এসে হাতেনাতে ধরে তাৎক্ষণিক উত্তম-মাধ্যম দিয়ে গ্রামের মাতব্বরদের হাতে তুলে দেন।
এদিকে তার এ অপরাধে জামায়াত ইসসিঙ্গাইরে অটোরিকশা চাপায়
শিশু নিহত
ভ্রাম্যমাণ প্রতিনিধি, মানিকগঞ্জ:
মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার চারাভাঙ্গা গ্রামে অটোরিকশার চাপায় সুমাইয়া আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে সিঙ্গাইর-বায়রা আঞ্চলিক সড়কের চারাভাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। সুমাইয়া ওই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে। স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ইসহাক হোসেন জানান, সুমাইয়া রাস্তা পার হচ্ছিল এ সময় বায়রাগামী একটি অটোরিকশা তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, দুর্ঘটনায় শিশু মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লামী তাকে ওয়ার্ড সেক্রেটারি পদ থেকে বহিষ্কার করেছে। মোবাইল ফোনের মাধ্যমে ওলিয়ার রহমানের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায় নি।
এ বিষয়ে কাজিরবেড় ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে এখনো কিছু শুনি নাই। তবে যদি ওলিয়ার অপরাধী হয় অবশ্যই তার বিচার হবে। এলাকাবাসী ওলিয়ারের শাস্তি দাবি করেছেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *