Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে ছেলে প্রেমের খেসারত দিতে মা জেলহাজতে

Published

on

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত আতর আলি ছেলে মিলনের প্রেমের খেসারত দিতে বৃদ্ধ বিধবা মা পেয়ারা বেগম এখন জেলহাজতে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, সদর উপজেলার মধুহাটি ইউনিয়নের মির্জাপুর গ্রামের মিলন হোসেন (২৫) তার বোনজামাই রাজু আহম্মদের বাড়িতে একই উপজেলার ঘোড়শাল ইউনিয়নের পাকা গ্রামে মাঝে মাঝে বেড়াতে যেত। এর এক পর্যায়ে ঘোড়শাল গ্রামের জনৈক কৃষকের এক যুবতী মেয়ের সঙ্গে পরিচয় ঘটে। এ পরিচয়ের সূত্র ধরে এক সময় তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি উভয় পরিবার মাঝে জানাজানির পর মেয়ের বাবা এ সম্পর্ক মেনে নিতে রাজি হয়নি। সৃষ্টি হয় তাদের প্রেম বাধা, কিন্তু কোন ভাবেই থেমে থাকেনি তাদের যোগাযোগ।

অবশেষে গত সপ্তাহে দুজনে ঘর বাঁধার স্বপ্নে নিয়ে অজানার উদ্দেশে পাড়ি জমায়। এরই মধ্যে মেয়ের বাবা অভিযোগ করেন তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা থানায় মিলন হোসেনের বৃদ্ধ বিধবা মা পেয়ারা বেগম, বোন নুরজাহান বেগম এবং বোনজামাই রাজু আহম্মদ ও তাকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ এ মামলায় মিলন হোসেনের মা, বোন ও বোনজামাইকে গ্রেফতার করে।

এ বিষয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, আটককৃতদের বিরুদ্ধে অপহরণের মামলা রয়েছে। এই মামলায় গ্রেফতার করে তাদের কোর্টে পাঠানো হয়েছে। কোর্ট তাদের জামিন না মঞ্জুর করে জেলা হাজতে পাঠিয়েছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *