Connect with us

দেশজুড়ে

বর্তমানে দেশ এক কঠিন সংকটাপন্ন অবস্থায় -তাজুল ইসলাম

Published

on

রাজারহাট প্রতিনিধি, কুড়িগ্রাম:
“বিএনপি সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করছে। তাই এতদিন পর তাদের শুভবুদ্ধি উদয় হয়েছে।”
মঙ্গলবার কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী রাজারহাট উপজেলা পরিষদ হল রুমে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশ এক কঠিন সংকটাপন্ন অবস্থায় রয়েছে। এসব সমস্যা থেকে মুক্তি পেতে সকলকে এক সাথে কাজ করতে হবে।
উপজেলা হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হাসেম, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আ. হাকিম খন্দকার ও সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, সাংবাদিক, শিক্ষক ও দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপজেলা হলরুমে আসন গ্রহণের পরেই উপজেলা প্রশাসন ও রাজারহাট প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ চিফ হুইপকে ফুলেল শুভেচ্ছা জানান। এর আগে তিনি রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নে ঘুর্ণিঝড় কবলিত স্থান পরিদর্শন করে দুর্গতদের মাঝে নগদ অর্থ সহায়তা করেন। এরপর বিকালে তিনি কুড়িগ্রামের উদ্দেশ্যে রওনা দেন।
উল্লেখ্য, দশম জাতীয় সংসদের বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বিরোধীদলীয় চীফ হুইপ আলহাজ্ব তাজুল ইসলাম চৌধুরী ৩দিনের সফরে কুড়িগ্রাম আসেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *