Connect with us

দেশজুড়ে

শিবগঞ্জের আইন-শৃঙ্খলা উন্নতি ও সার্বিক উন্নয়নে সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে -এমপি জিন্নাহ্

Published

on

শিবগঞ্জ প্রতিনিধি, বগুড়া:
শিবগঞ্জের সংসদ সদস্য ও উপজেলা আইন-শৃঙ্খলা ও সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শরিফুল ইসলাম বলেছেন, শিবগঞ্জের আইন-শৃঙ্খলা উন্নতিকল্পে তার সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে।
তিনি আরো বলেন, শিবগঞ্জের উন্নয়নের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যেই এর ধারাবাহিকতা লক্ষিত হচ্ছে। শিবগঞ্জ থেকে জুয়া, চুরি, ডাকাতি বন্ধে চেষ্টা অব্যাহত রয়েছে। যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য ইতোমধ্যেই রাস্তাঘাটের কাজ শুরু হয়েছে। আগামী অর্থ বছরে শিবগঞ্জ নগর বন্দরের প্রাণ কেন্দ্র গাংনাই নদীর ব্রিজ নির্মাণ কাজ শুরু করা হবে। ২৭ এপ্রিল সোমবার শিবগঞ্জ উপজেলা পরিষদের সভা কক্ষে বিকেল ৩ টায় আইন-শৃঙ্খলা ও মাসিক সমন্বয় কমিটির সভায় প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা পরিষদের আইন-শৃঙ্খলা কমিটির সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম ও মাসিক সমন্বয় কমিটির সভা উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বিউটি বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সামাদ পিপিএম, সহকারী কমিশনার (ভূমি) রাজিয়া সুলতানা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক, পৌর মেয়র মতিয়ার রহমান মতিন, শিবগঞ্জ থানা ইন্সপেক্টর (তদন্ত) কামরুজ্জামান মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুসা আল মানছুর, উপজেলা প্রকৌশলি শামসুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মহব্বত হোসেন, প্রাণি সম্পদ কর্মকর্তা আবুল কালাম সামছুদ্দিন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ্ব আব্দুল মমিন মণ্ডল, উপজেলা শিক্ষা কর্মকর্তা জিল্লুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দিন, সমাজ সেবা কর্মকর্তা মুস্তারী আকতার জাহান, সমবায় কর্মকর্তা কাজী ফাতেমা-তুজ জোহরা, মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা ইয়াসমিন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলুল হক, পল্লী উন্নয়ন কর্মকর্তা আমিনুল ইসলাম সরকার, একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক সমন্বয়কারী মাহফুজার রহমান, হিসাব রক্ষণ কর্মকর্তা আনিসুর রহমান, ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলতাব হোসেন, ফিরোজ আহম্মেদ রিজু, আফসার আলী, আব্দুল করিম, ওয়ারেশ আলী আকন্দ, জহুরুল ইসলাম ঠান্ডু, আকবর আলী তালুকদার, মাহমুদ হাসান তৌফিক, মাহবুব আলম মানিক, মারুফ রহমান মঞ্জু, গোলাম সারোয়ার মান্নানসহ আরো অনেকে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *