Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জে অপহরণ ও ডাকাতি মামলার দুই আসামি রিমান্ডে

Published

on

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ:

ঝিনাইদহের কালীগঞ্জে অপহরণ ও ডাকাতির মামলার দুই আসামির রিমান্ড মঞ্জুর করেছে আদালত। কালীগঞ্জের সুন্দরপুর গ্রামের ওসমান আলী অপহরণ মামলার আসামি আবুল কাশেম ও রঘুনাথপুরের চাঞ্চল্যকর ডাকাতির মামলার সন্দেহজনক আসামি আলমগীর হোসেন ওরফে ক্যাপ্টেন কে গত ৭ মে আদালতে হাজিরা করা হলে আদালতের বিজ্ঞ বিচারক মাসুদ আলী তাদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই নিরব হোসেন জানান, গত ২৪ এপ্রিল বিকেলে সুন্দরপুর গ্রামের জামাত আলী ছেলে ঘের পাহারদার ওসমান আলী (৬০) মুক্তিপনের দাবিতে অপহরণ করা হয়। এ মামলার গ্রেপ্তারকৃত আসামি আবুল কাশেমের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হলে আদালতের বিজ্ঞ বিচারক মাসুদ আলী ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে গত ২৩ ফেব্রুয়ারি উপজেলার রঘুনাথপুরের ডাকাতি মামলার সন্দেহজনক আসামি আলমগীর হোসেন ওরফে ক্যাপ্টেন (২৫) এর বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরো জানান, গত ৮ মে তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এদের মধ্যে ওসমান অপহরণ মামলার আসামি আবুল কাশেমকে জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে ডাকাতি মামলার আসামি আলমগীর হোসেন ওরফে ক্যাপ্টেনকে জিজ্ঞাসাবাদ চলছে।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *