Connect with us

দেশজুড়ে

লালমনিরহাট হাতীবান্ধায় বালিকা ও যুবনারী সম্মেলনে ২০১৫ অনুষ্ঠিত

Published

on

Hatibandha Lalmonirhat news 18 05 2015

 

জাহাঙ্গীর আলম রিকো, হাতীবান্ধা প্রতিনিধি: “শিশু বিবাহকে না বলুন, শিশু বিবাহ বন্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বালিকা ও যুবনারী সম্মেলন ২০১৫ অনুষ্ঠিত হয়।  সোমবার দুপুরে লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় আলহাজ্ব সমসের উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠে বালিকা ও যুবনারী সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় ব্যাবস্থাপনা কমিটির সভাপতি সেলিম হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু।

এ সময় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শিশু বিবাহ রোধ, নারী নির্যাতনসহ শিশু ও যুবতীদের সমস্যা ও সম্ভবনা সংক্রান্ত ধারাবাহিক প্রতিবেদন প্রকাশ করায় রূপান্তর নামে একটি বেসরকারী উন্নয়ন সংস্থা উপজেলায় কর্মরত সাংবাদিকদের মধ্যে থেকে ৪ জন সাংবাদিকদের এ এ্যাওয়ার্ড প্রদান করেন।

ভোরের পাতার উপজেলা সংবাদদাতা নূরল হক, দৈনিক দিনকাল হাতীবান্ধা উপজেলা প্রতিনিধি রবিউল হাসান, আজকালের প্রতিনিধি রবিউল ইসলাম ও আমাদের সময়ের ফারুক হোসেন নিশাদ। প্রধান অতিথি সংস্থাটির পক্ষে সাংবাদিকদের হাতে এ্যাওয়ার্ড তুলে দেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন হাতীবান্ধার ইউএনও মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান সেলিম, স্কুল প্রধান শিক্ষক নূরমোহাম্মদ বাবলু। স্বাগত বক্তব্য রাখেন রূপান্তরের প্রকল্প সমন্বয়কারী মোখলেছুর রহমান পিন্টু।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগিতায় অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন রূপান্তর নামক একটি এনজিও সংস্থা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *