Connect with us

দেশজুড়ে

বড়াইগ্রামে দুই ছিনতাইকারী ও এক ফেনসিডিল ব্যবসায়ী আটক

Published

on

বড়াইগ্রাম প্রতিনিধি, নাটর:
নাটোরের বড়াইগ্রামে দুই সিএনজি ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বনপাড়া-ওয়ালিয়া সড়কের চণ্ডিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা নাটোরের লালপুর উপজেলার মিঠু (২২) ও নূর ইসলাম (২৫)।
বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হাবিবুর রহমান ও এলাকাবাসী জানায়, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বনপাড়া বাজার থেকে ছিনতাইকারীদলের চার সদস্য যাত্রীবেশে একটি সিএনজি ভাড়া করে। পথে বনপাড়া-ওয়ালিয়া সড়কের চণ্ডিপুর এলাকায় তাদের কথাবার্তায় সিএনজি চালকের সন্দেহ হলে সড়কের পাশে একটি দোকানের সামনে সিএনজি থামায়। এ সময় পিছন থেকে ওই সড়কের টহল পুলিশকে দেখতে পেয়ে ছিনতাইকারী দলের দুই সদস্য দৌড়ে পালিয়ে যায়। বিষয়টি পুলিশের সন্দেহ হলে যাত্রীবেশে থাকা অপর দুইজনকে আটক করে তল্লাশি চালায়। এসময় তাদের কাছ থেকে দড়ি, পাইপ ও চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। পুলিশ আরো জানায়, আটককৃতরা ওই সড়কে চলাচলকারী সিএনজি ছিনতাইচক্রের সদস্য। থানা সূত্রে উক্ত দুই ছিনতাইকারীর পরিচয় জানা গেছে, তারা হচ্ছে মিঠুন (২২) ও নূরুল ইসলাম (২৫)। মিঠুন, লালপুর উপজেলার পানঘাটা গ্রামের সহিদুল ইসলামের পুত্র ও ভবানীপুর হাজিরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র এবং নুরুল ইসলাম, ভবানিপুর দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।
এদিকে ভিন্ন এক সূত্রে জানা যায়, বড়াইগ্রামের বনপাড়া বাইপাসে, পুলিশ গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় ঢাকাগামী বাস থেকে ৯০ বোতল ফেনসিডিলসহ শফিকুল ইসলাম (৩২) কে আটক করেছে। শফিকুল, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকসা গ্রামের মৃত সেন্টু আলীর পুত্র। বড়াইগ্রাম থানার পুলিশ কর্মকর্তা এএসআই ইউনুস আলী ও আলীম উদ্দিন তাদের সঙ্গীয় ফোর্সসহ ঢাকাগামী খালেক এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-গ-১১-৬৪৯৬) বাসটি তল্লাশি করেন এবং বাসের ছাদে থাকা ২টি ব্যাগ থেকে এ ফেনসিডিল উদ্ধার করেন। এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় গতকাল শনিবার একটি মামলা হয়েছে। আটককৃত শফিকুলকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ক্যাপশন:জামালগঞ্জে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করছেন এমপি রতন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *