Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে বিজিএফ কার্ডের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ

Published

on

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে বিজিএফ কার্ডের প্রলোভন দেখিয়ে পারভীন আক্তার নামে এক মহিলাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে আব্দুল মান্নান নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ধর্ষিতা পারভিন এখন ৬ মাসের অন্ত-সন্তা। পারভীন জেলার কমলনগর উপজেলার চর জাঙ্গালীয়া গ্রামের হাসিমের বাপের বাড়ির অজি উল্যার মেয়ে।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ৪ বছর পূর্বে সদর উপজেলার টুমচর এলাকায় জামালের সাথে সামাজিকভাবে পারভীনের বিবাহ হয়। বিবাহের দেড় বছরের মাথায় তার সংসারে একটি কন্যা সন্তান আসলে স্বামী জামাল পারভীনকে রেখে আরেকটি বিয়ে করে অন্যত্র চলে যায়। পরে পারভীন সন্তান নিয়ে বাপের সে বাড়িতে উঠে। একপর্যায়ে পারভীনের অসহায়ত্বের সুযোগ নিয়ে মান্নান ২ বছর মেয়াদী বিজিএফ কার্ড করে দিবে বলে লোভ দেখায় এবং কৌশলে পারভীনের ঘরের পাশে একটি বাগানে ডেকে নিয়ে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে তার শোয়ার ঘরে ঢুকে সে পারভীনকে একাধিকবার ধর্ষণ করে। এর পর পারভীন ৬ মাসের অন্তঃসত্তা হয়ে পড়ে। গর্ভের সন্তান নিয়ে এলাকায় কানাগুষা চলতে থাকলে পারভীন লোকজনকে বিষয়টি ফাঁস করে দেয়। নিরুপায় হয়ে পারভীন পুলিশ সুপার বরাবরে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের আলোকে ১৩৪৬নং স্মারকে ২৮ মে’১৫ তারিখের প্রেরিত পত্রে অফিসার ইনচার্জ কমলনগরকে তদন্তের ভার দেওয়া হয়। বিষয়টি লম্পট মান্নান টের পেয়ে ধর্ষিতা পারভীনের পরিবারের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। মান্নানের ভয়ে অসহায় অন্তঃসত্তা পারভীন তার কন্যাসন্তান নিয়ে এখন পালিয়ে বেড়াচ্ছে।
পারভীনের চাচা মমিন উল্যা জানায়, আমার ভাতিজিকে ২ বছর মেয়াদী বিজিএফ কার্ড করে দিবে বলে লোভ দেখিয়ে ধর্ষণ করে। প্রথমে সে মান্নানের ভয়ে পরিবারের কাউকে বিষয়টি অবগত করে নি। পারভীন অন্তঃসত্তা হয়ে পড়ার পর বিষয়টি আমরা জানতে পারি।
লক্ষ্মীপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) নাসিম মিয়া’র সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারভীনের পেটে বাচ্চার বয়স প্রায় ৬ মাস উত্তীর্ণ হওয়ায় এ মুহূর্তে কোন ব্যবস্থা গ্রহণ করা যাচ্ছে না। পারভীনের বাচ্চা প্রসবের পর পরীক্ষা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অভিযুক্ত মান্নানকে পুলিশি নজরে রাখা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *