Connect with us

দেশজুড়ে

নবনির্বাচিত সিটি মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান

Published

on

চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধিত করলেন রিয়াজউদ্দীন বাজার বণিক কল্যাণ সমিতি।
৯ জুন ২০১৫খ্রি. মঙ্গলবার রাতে নগরীর রিয়াজউদ্দীন বাজার করিম সুপার মার্কেটের সামনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রিয়াজউদ্দীন বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম এর সভাপতিত্বে সভায় সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রত্যেক দোকানের সামনে একটি করে প্লাস্টিকের ড্রাম বসাতে হবে। ড্রামে ময়লা আবর্জনা সংরক্ষণ করতে হবে, এতে নির্দিষ্ট সময়ে সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কর্মীদের ময়লার ড্রাম থেকে আবর্জনাগুলো অপসারণ করতে সহজ হবে। প্রসঙ্গক্রমে মেয়র বলেন, দুর্গন্ধমুক্ত, পরিবেশবান্ধব ও পরিচ্ছন্ন নগরীর স্বার্থে রাত্রিকালীন সময়ে আবর্জনা নির্ধারিত ডাস্টবিনে ফেলতে হবে। সিটি কর্র্পোরেশন ভোর হওয়ার পূর্বেই আবর্জনা অপসারণের উদ্যোগ গ্রহণ করবে।
ব্যবসায়ীদের দাবির প্রেক্ষিতে মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন পৌর মার্কেটের নীচে অবস্থিত নালার আবর্জনা দ্রুত অপসারণের জন্য সংশ্লিষ্ট দায়িত্বশীলদের নির্দেশ প্রদান করেন। মেয়র বলেন, জলাবদ্ধতা নিরসনের জন্য ইতোমধ্যে চাক্তাই খাল, মহেষ খাল, নাছির খাল এর খনন কাজ শুরু করা হয়েছে এবং যেখানে জলাবদ্ধতা সৃষ্টি হয় সেখানে ভরাট নালাগুলোর মাটি উত্তোলন কাজ চলছে। এই বৎসর জলাবদ্ধতা সম্পূর্ণ নিরসন করতে না পারলেও সহনীয় পর্যায়ে নিয়ে আসার চেষ্টা চলছে। সংবর্ধনা সভায় আরও বক্তব্য রাখেন রিয়াজউদ্দীন বাজার বণিক কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবদুল মোতালেব চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ রশিদ, চট্টগ্রাম চেম্বারের পরিচালক ওহিদ সিরাজ স্বপন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ সম্পাদক মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম, সলিম উল্লাহ বাচ্চু, মাজহারুল ইসলাম চৌধুরী, হাসান মুরাদ বিপ্লব, এস এম সোহেল, শফিকুল আলম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর নীলু নাগ, আওয়ামী লীগ নেতা গৌরাঙ্গ চন্দ্র ঘোষ, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, ব্যবসায়ী সমিতির আবু আহমদ, আবুল কালাম, আবুল বশর চৌধুরী, বাবু খোকন নাথ, মোহাম্মদ আলী প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম এয়াকুব। সংবর্ধিত অতিথি সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন ও কাউন্সিলরদের ক্রেস্ট প্রদানসহ ফুলে ফুলে অভিনন্দিত করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *