Connect with us

দেশজুড়ে

রংপুরে সতর্ক আইনশৃংখলা বাহিনী- ৩ প্লাটুন বিজিবি মোতায়েন

Published

on

রংপুর:  জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের আপিল বিভাগে ফাঁসির আদেশ বহাল রাখায় রংপুর মহানগরীসহ জেলায় বিভিন্ন এলাকায় সতর্ক অবস্থায় আছে পুলিশ। সম্ভাব্য নাশকতা এড়াতে রংপুরে ৩ প্লাটুন বিজিব মোতায়েন করা হয়েছে। বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে ১১ জামায়াত শিবির কর্মীকে।

রংপুর ৭ বর্ডার গার্ড ব্যাটলিয়নের সিও কর্ণেল এমএ মুহিত জানান, রংপুর ও নীলফামারীতে ৩ এবং গাইবান্ধায় ২ প্লাটুন করে বিজিব মোতায়েন করা হয়েছে। তারা ক্যাম্পে স্ট্যান্ডবাই আছে। কেউ নাশকতার চেষ্টা করলে তারা তাৎক্ষনিকভাবে ক্যাম্প থেকে বেরিয়ে তা কঠোরভাবে মোকাবেলা করবে।

রংপুর জেলা গোয়েন্দা বিভাগের জেষ্ঠ্য উপ পরিদর্শক শরিফুল ইসলাম জানান, মুজাহিদের রায়কে ঘিওে জেলার বিভিন্ন স্থান থেকে ১১ জামায়াত শিবির নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। তারা নাশকতার পরিকল্পনা করছিল। জিজ্ঞাসাবাদ চলছে।

এদিকে পুরো নগরীসহ জেলায় পোশাকী সাদা পোশাকী আইনশৃংখলাবাহিনীর টহল অব্যাহত আছে।  মোড়ে মোড়ে বসানো হয়েছে পাহারা। আছে র‌্যাবের টহল। কাউকে সন্দেহ হলেই তল্লাশী করা হচ্ছে।

পুলিশ সুপার আব্দুর রাজ্জাক জানান, রংপুর মহানগর এলাকাসহ পুরো এলাকায় আইনশৃঙখলা বাহিনী সতর্ক অবস্থায় আছে। রায়কে ঘিওে কেউ নাশকতা করতে চাইলে তা কঠোরভাবে মোকাবেলা করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *