Connect with us

জাতীয়

বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

Published

on

স্টাফ রিপোর্টার:   ভারতের বিপক্ষে তিনম্যাচের ‘ওডিআই’ সিরিজের প্রথম খেলায় জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার রাতে পৃথক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী ক্রিকেট দলের পাশাপাশি দলের ম্যানেজার, কোচ, ক্রিকেট বোর্ডের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বার্তায় রাষ্ট্রপতি বলেন, আশা করি বাংলাদেশ ক্রিকেট দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে। তিনি ক্রিকেটারদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এক অভিনন্দন বার্তায় ক্রিকেট ভক্ত প্রধানমন্ত্রী বাংলাদেশ ক্রিকেট দলের পাশাপাশি দলের ম্যানেজার, কোচ, ক্রিকেট বোর্ডের কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। প্রধানমন্ত্রী বলেন, দেশের ক্রিকেটের উন্নয়নে সরকারের সর্বোচ্চ আন্তরিকতা এবং খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ ক্রিকেট আজ বিশ্বের বুকে মর্যাদাপূর্ণ অবস্থানে অধিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এ ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এদিকে ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, পরিকল্পনামন্ত্রী ও আইসিসির সাবেক প্রেসিডেন্ট আ হ ম মুস্তফা কামাল, বিসিবির সভাপতি নাজমুল হাসান।
জেপি অভিনন্দন

জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান এবং পরিবেশ ও বন মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এবং মহাসচিব ও সাবেক মন্ত্রী শেখ শহীদুল ইসলাম ভারতের বিপক্ষে তিন ম্যাচের ‘ওডিআই’ সিরিজের প্রথম খেলায় বিজয়ী হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক, কোচ ও সকল খেলোয়াড়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এক বিবৃতিতে জেপি নেতৃদ্বয় এ অভিনন্দন জানান। বিবৃতিতে জেপি নেতৃদ্বয় আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশ ক্রিকেট দল তাদের জয়ের ধারা অব্যাহত রাখবে এবং ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনের মাধ্যমে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে সক্ষম হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *