Connect with us

দেশজুড়ে

রংপুরে মাদক ব্যবসায়ী রিপন ও কুখ্যাত সন্ত্রাসী পিচ্চি আপেলসহ গ্রেফতার ৪

Published

on

রংপুর ব্যুরো : চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার দিনব্যাপী কোতয়ালী থানা পুলিশের অভিযানে নগরীর মডার্ন মোড় থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদকব্যবসায়ী রিপন মিয়া এবং অপর এক অভিযানে কুখ্যাত সন্ত্রাসী একাধিক হত্যা মামলার আসামী আরিফুল ইসলাম ওরফে পিচ্চি আপেলকে একটি দেশৗয় সার্টারগানসহ এবং আন্তঃজেলা মোটরসাইকেল চোর মাহফুজার রহমান রতন ও কাইয়ুমকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের জিলানীর নেতৃত্ত্বে গত রবিবার রাত ১১টার দিকে এ এস আই কাওসার গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মডার্ন মোড়ের চাঁদ ফিলিং স্টেসনের পাশে মহাসড়কে কুমিল্লাগামী এন আর নৈশ কোচে তল্লাসি করে ৫০ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী কুমিল্লার শ্রী বল্লভপুরের আব্দুল মান্নানের পুত্র রিপন মিয়াকে গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী রিপন সিমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে কুমিল্লা শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করে মর্মে স্বীকার করে।

অপর দিকে একই দিন এসআই তারিকুল, এএসআই মোঃ এরশাদ আলী, এসআই মোঃ সিরাজুল হক, এসআই মোঃ হারেস সিকদার এসআই মোঃ সাইফুর ইসলাম এস আই মোঃ মোস্তাফিজুর রহমান এএসআই মোঃ জাহাঙ্গীর আলম-১ এএসআই মোঃ জাহাঙ্গীর আলম-২ এএসআই মোঃ আমিনুল ইসলাম নগরীর জুম্মাপাড়া অভিযান চালিয়ে নগরীর মুন্সিপাড়া এলাকায় অভিযান চালিয়ে কুখ্যাত সন্ত্রাসী, একাধিক হত্যা মামলার আসামী আক্কেল আলীর পুত্র আরিফুল ইসলাম ওরফে পিচ্চি আপেলকে একটি দেশৗয় সার্টারগান সহ গ্রেফতার এবং জুম্মা পাড়া এলাকায় অভিযান চালিয়ে আন্তঃ জেলামটর সাইকেল চোর জুম্মা পাড়ার মৃত রেজাউল করিমের পুত্র মাহফুজার রতন ও নিউ জুুম্মাপাড়া এলাকায় অভিযান চালিয়ে রহমত আলীর পুত্র আব্দুল কাইযুমকে গ্রেফতার করে। সন্ত্রাসী পিচ্চি আপেলের বিরুদ্ধে কোতয়ালী থানায় অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *