Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে হত্যা প্রচেষ্টার মামলা করে নিরাপত্তাহীনতায় আ.লীগ নেতা

Published

on

ঝিনাইদহ প্রতিনিধি : 

ঝিনাইদহ পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব হোসেনের হত্যা প্রচেষ্টা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। থানায় মামলা দায়ের করে নিরপত্তাহীনতায় ভুগছেন মামলার বাদী ও তার পরিবার। প্রায় দেড় ডজন মামলার আসামী শহরের হামদহ খন্দকার পাড়ার চেয়ার আলীর ছেলে মিন্টু বাদীকে বিভিন্ন সময় মামলা তুলে নিতে ভয়ভীতি দেখাচ্ছে।

জানা যায়, ৭ মে বৃহস্পতিবার রাত ১১টার দিকে ঝিনাইদহ পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস হতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন আওয়ামী লীগ নেতা আইয়ুব হোসেন। পথিমধ্যে একদল সন্ত্রাসী আইয়ুব হোসেনকে হামলা করে ধারালো অস্ত্র দিয়ে মারাত্বক ভাবে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়।

সেসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় আইয়ুব হোসেন ৮ মে শুক্রবার সাত জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মামলা নং-৭।

মামলা দায়েরের দেড় মাস অতিবাহিত হলেও আসামীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। আসামীরা নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছে। আসামীরা উল্টো মামলার বাদী আইয়ুব হোসেনকে নানা ভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। এমতাবস্থায় আইয়ুব হোসেন ও তার পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

আইয়ুব হোসেন বলেন, আসামীরা যেকোন সময় আমার উপর হামলা করতে পারে, এমন আশংকায় আমি ও আমার পরিবার দিন কাটাচ্ছি। আসামী গ্রেফতারে ঝিনাইদহ পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ব্যাপারে ঝিনাইদহের পুলিশ সুপার আলতাফ হোসেন বলেন, বাদীকে হুমকি দিচ্ছে এমন কোন অভিযোগ আমার কাছে আসেনি। এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *