Connect with us

দেশজুড়ে

মিঠাপুকুরে সাবেক প্রেমিকার হাতে খুন হলো পুলিশ কনস্টেবল আতিকুর

Published

on

মিলন, মিঠাপুকুর, রংপুর:
সাবেক প্রেমিকার হাতে খুন হয়েছেন পুলিশ কনস্টেবল আতিকুর রহমান। গত সোমবার একটি ব্রিজের নিচে বস্তাবন্দি অবস্থায় তার লাশ পাওয়া যায়। হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে আটক প্রেমিকা হত্যার কথা স্বীকার করেছে । চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে কর্মরত কনস্টেবল আতিকুর রহমান গত রবিবার ১৫ দিনের ছুটিতে বাড়িতে আসে। মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী বাসস্ট্যান্ডে নেমে নিজ বাড়িতে না গিয়ে পরিচিত রিক্সাভ্যান চালকের মাধ্যমে মালপত্র পাঠিয়ে দিয়ে সাবেক প্রেমিকা লাবনীর ডাকে সাড়া দিয়ে জায়গীর হেতমপুর গ্রামে যান। সেখানে প্রেমিকা লাবনী ও তার স্বামীসহ কয়েকজন তাকে গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পরে বস্তায় ভরে এনায়েতপুর সাতভেন্টি ব্রিজের নিচে ফেলে দেয়। পরের দিন সেখানে মাছ ধরার সময় একদল শিশু বস্তাবন্দি অবস্থায় লাশ দেখতে পায় এবং এলাকাবাসি পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মিঠাপুকুর থানা পুলিশ প্রেমিকা লাবনী, তার স্বামী ছাদিকুল ইসলাম, লাবনীর ভাই আনোয়ার হোসেন, আব্দুর রাজ্জাক ও রেজাউল করিমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। আটক ৫ জনের মধ্যে প্রেমিকা লাবনী ও তার স্বামী ছাদিকুলকে মামলায় গ্রেফতার দেখিয়ে ভাই আনোয়ার হোসেন, আব্দুর রাজ্জাক ও রেজাউল করিমকে ছেড়ে দেয় পুলিশ।
উল্লেখ্য, বিয়ের আগে পুলিশ কনস্টেবল আতিকুরের সাথে পার্শ্ববর্তী ইসলামপুর গ্রামের আব্দুল হালিমের মেয়ে লাবনীর প্রেম ছিল। পরবর্তীতে আতিকুর তার খালাতো বোনকে বিয়ে করে এবং লাবনীর বিয়ে হয় জায়গীর হেতমপুর গ্রামে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *