Connect with us

গাইবান্ধা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

Published

on

গোবিন্দগঞ্জ সংবাদদাতা, গাইবান্ধা :  গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে যৌতুকের দাবিতে সুমি বেগম (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। উপজেলার কামারদহ ইউনিয়নের বার্ণা আকুব গ্রামে সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।খবর পেয়ে পুলিশ মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। সুমি বেগম ওই গ্রামের শামীম মিয়ার স্ত্রী ও বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার শংকরপুর গ্রামের আলতাব হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানান, সুমির সঙ্গে ৩ বছর আগে শামীম মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে শামীম ও তার বাবা-মাসহ পরিবারের লোকজন যৌতুকের টাকার জন্য সুমিকে চাপ দিয়ে আসছিল। যৌতুকের টাকা না দেওয়ায় বিভিন্ন সময় সুমিকে মারপিট ও নির্যাতন করে শামীম মিয়া ও তার পরিবাররে লোকজন। এরই জের ধরে সোমবার গভীর রাতে সুমির সঙ্গে শামীমের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সুমিকে বেদম মারপিট করে শামীম। ঘটনাস্থলেই সুমি নিহত হন। এরপর লাশ ফেলে পালিয়ে যায় পরিবারের লোকজন। সকালে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ ও তার পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

সুমির বাবা আলতাব হোসেনের অভিযোগ, যৌতুকের টাকা না পেয়ে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন সুমির ওপর বিভিন্ন সময় অমানুষিক নির্যাতন চালায়। সুমিকে পিটিয়ে হত্যার পর স্বামী শামীম মিয়া ও তার পরিবারের লোকজন পালিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম জাহিদুল ইসলাম জানান, সুমির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার সুমির বাবা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় হত্যা মামলা করেছেন। ঘটনার পর থেকে শামীম ও তার পরিবারের লোকজন পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *