Connect with us

দেশজুড়ে

লালমনিরহাটে যুবলীগ কর্মী হত্যাকারীদের গ্রেফতার দাবীতে সংবাদ সম্মেলন

Published

on

লালমিনরহাট প্রতিনিধি : লালমনিরহাট সদর উপজেলা যুবলীগকর্মী ও মহেন্দ্রনগর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ফখরুল ইসলাম বুলেটের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন কিরেছে নিহতের পরিবার।  বুধবার  সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নিহতের স্ত্রী বলেন, এ লোমহর্ষ হত্যাকান্ডের ২৭ দিন অতিবাহিত হলেও পুলিশ প্রধান আসামী আন্তজেলার শীর্ষসন্ত্রাসী আমিনুল খানসহ তার সহযোগিদের গ্রেফতার করতে পারে নি। শুধু তাই নয় আসামীদের অবস্থানও জানতে পারে নি পুলিশ।

পুলিশের নিরবতা পুরো পরিবারকে আতংকিত করেছে উল্লেখ করে সংবাদ সম্মেলনে আরো বলা হয়, আসামীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী স্বপ্রনোদিত হয়ে একাধিক মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালনসহ হরতালের ঘোষনাও দিয়েছিল। ৭দিনের মধ্যে আসামীদের গ্রেফতারের আশ্বাসে এলাকাবাসীকে শান্তনা দিয়ে হরতাল প্রত্যহার করিয়েছে পুলিশ। তাদের দেয়া ৭ দিন আজও শেষ হয়নি।

বুলেট হত্যা মামলার প্রধান আসামী আন্তজেলা শীর্ষ সন্ত্রাসী আমিনুর খানের বিভিন্ন অপকর্মের চিত্র তুলে ধরে সংবাদ সম্মেলনে নিহত বুলেটের স্ত্রী নুসরাত জাহান ঝুমা বলেন, এমন কোন কাজ নেই যা আমিনুর খান করে না। তার নামে বুলেট হত্যা মামলাসহ অর্ধডজন অপহরন, হত্যা, চাঁদাবাজির মামলা রয়েছে। পুলিশ তার অবস্থান জেনেও গ্রেফতার করছে না বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন নিহত বুলেটের পরিবার।

সংবাদ সম্মেলনে নিহতের মা ফরিদা বেগম, বাবা এনামুল হক মাষ্টার, বোন ইনসানা বেগম লেন্সি, স্থানীয় আ’লীগ নেতা ডাক্তার হাবিবুর রহমান, গোলাম ফারুখ ফরহাদসহ দলীয় আওয়ামীলীগের বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৭ শে জুন সন্ধ্যার পর যুবলীগকর্মী ও মহেন্দ্রনগর  ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি ফখরুল ইসলাম বুলেটে মোবাইলে ডেকে নিয়ে মহেন্দ্রনগর খান মার্কেটে হাত ও পায়ের রগ কেটে হত্যা করেন আন্তজেলার শীর্ষসন্ত্রাসী আমিনুল ইসলাম খান। পরদিন এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে লালমনিরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর ৪৯ তারিখ-২৮/০৬/২০১৫ইং।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *