Connect with us

দেশজুড়ে

রাজবাড়ীর পাংশায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

Published

on

রাজবাড়ী  জেলার পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের গোপালপুর গ্রামে মুন্নাফ এর বাঁশ বাগানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জেলার কুখ্যাত ডাকাত সর্দার আব্দুর রব (২৮) নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান দুইটি কার্তুজ চারটি কার্তুজের খোশা উদ্ধার করা হয়। বন্দুকযুদ্ধে পাংশা থানা পুলিশের দু্ই উপপরিদর্শকসহ (এসআই) তিন পুলিশ সদস্য আহত হন।

আহতরা হলেন, পাংশা থানার এস আই আবু সায়েম, এস আই হাফিজুর রহমান ও কনস্টেবল রফিকুল ইসলাম। রোববার মধ্যরাতে এ ঘটনাটি ঘটে। নিহত ডাকাত আব্দুর রব পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের ফলিমারা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

পাংশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শ্যামা মো . ইকবাল হায়াত এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত আব্দুর রবকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধারের জন্যে কলিমহর ইউনিয়নের গোপালপুর গ্রামের মুন্নাফ এর বাঁশ বাগানে নিয়ে যাওয়া হয়।

এসময় ডাকাত আব্দুর রব এর অনুসারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। জবাবে পুলিশও পাল্টা গুলি করে। এসময় পাংশা থানা পুলিশ ১২ রাউন্ড গুলি করে। এক পর্যায়ে ডাকাতের গুলিতে আহত অবস্থায় আব্দুর রবকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ডাকাত সর্দার আব্দুর রবের বিরুদ্ধে পাংশা থানায় একটি, কালুখালী থানায় একটি ও কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় একটি ডাকাতি মামলাসহ মোট তিনটি মামলা রয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *