Connect with us

বিবিধ

আশুলিয়ায় বিভিন্ন স্থানে জাতীর পিতার উদ্দেশ্যে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

Published

on

আশুলিয়া প্রতিনিধি (আসাদুজ্জামান খাইরুল):
শোকাবহ ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস। বাঙালি জাতির শোকের দিন। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট রাতে সংঘটিত হয়েছিল ইতিহাসের কলঙ্কিত অধ্যায়।
দেশঝুড়ে যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪০ তম শাহাদত বার্ষিকী পালনের জন্য সরকারী ও বেসরকারী ভাবে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান আলোচনা দোয়া ও মিলাদ এর আয়োজন করে। এই উপলক্ষ্যে দুপুরে আশুলিয়ায় ধামসোনা ইউনিয়নে পল্লীবিদ্যুৎ এলাকার লাবণী হোটেলের সামনে যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে থানা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শহীদুল্লাহ মুন্সীর পরিচালনায় অত্র এলাকার আওয়াী নেতাকর্মীদের উপস্থিতিতে প্রথমে মিলাদ মাহফিল পরে কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। পল্লীবিদ্যুৎ এলাকার ঈদগাহ ময়দানে বিশিষ্ট সমাজ সেবক ও থানা আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলামের সৌজণ্যে একই কর্মসূচি পালিত হয় এবং সভার উপজলো আনসার ভডিপিি এর উদ্যগেে ও দোয়া ও মলিাদরে আয়োজন করা হয় । উপজলো আনসার ভিডিপি অফিসার মোস্তাফিজার সহ উপজলো আনসাররে অন্যান্য র্কমর্কতা গন উপস্থিত ছিলেন। জামগড়া এলাকার মনসুর টাওয়ারে থানা যুবলীগের প্রতিষ্ঠাতা অর্থ সম্পাদক মুনসুর ভূঁইয়ার উদ্দোগে মিলাদ মাহ্ফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।
গোরাট এলাকার রেজা ফ্যাশণ সংলগ্ন মাঠ প্রাঙ্গণে স্থানীয় যুবলীগ নেতা মাহবুর রহমান সরকার(মাহু), নজরুল ইসলাম সরকার ও আজিজুর রহমানের উদ্যোগে প্রধান অতিথি থানা যুবলীগ নেতা কবির হোসেন সরকারের উপস্থিতিতে দোয়া মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়েছে।
উক্ত আলোচনা দোয়া ও মিলাদে জাতির পিতা শেখ মজিবুর রহমানরে প্রতি গভরি শ্রদ্ধা ও ভালোবাসা ঙ্গ্যাপন করে তার রুহএর মাগফরোত কামনা করনে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *