Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

Published

on

image_259181.dhormoghot

নিখোঁজের দুই দিন পর চট্টগ্রাম মহানগরী হিউম্যান হলার শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংস্কৃতিক সম্পাদক নুরুল ইসলামকে উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার রাত ৮টায় মিরসরাই উপজেলার বারৈয়ারহাট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ কারণে আগামী ২৬ ও ২৭ আগস্ট আহুত পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে পরিবহন শ্রমিক-মালিক নেতারা।
এ বিষয়ে পূর্বাঞ্চলীয় সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি মৃণাল চৌধুরী বলেন, ফেনির লালপুল এলাকা থেকে অপহরণকারীরা নুরুল ইসলামকে মিরসরাই বারৈয়ারহাটে দিয়ে যায়। সে বারৈয়ারহাট থেকে ফোনে আমাদের সঙ্গে যোগাযোগ করলে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ বারৈয়ারহাট থেকে তাকে উদ্ধার করে। নুরুল ইসলামের সন্ধান পাওয়ায় ২৬ ও ২৭ আগস্টের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম লিয়াকত আলী জানান, বারৈয়ারহাট বাজার থেকে শ্রমিক নেতা নুরুল ইসলামকে উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত বুধবার রাত ১০টার দিকে নুরুল ইসলামকে অস্ত্রধারীরা ‘অপহরণ’ করে নিয়ে যায় বলে অভিযোগ করে পরিবহন শ্রমিক মালিক নেতারা। বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *