Connect with us

দেশজুড়ে

কুমিল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

Published

on

কুমিল্লায় ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহতকুমিল্লা সদর দক্ষিণ উপজেলার তেরুল এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আবদুল কাদের নামে ৩৫ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন, যিনি ডাকাত সদস্য বলে পুলিশের দাবি।

শনিবার ভোররাত সোয়া চারটার দিকে উপজেলার পেরুল এলাকায় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্য ও তিন ডাকাত আহত হয়েছেন। আটক করা হয়েছে আহত তিন ডাকাতসহ মোট আটজনকে।

ডিবি জানায়, নিহত আবদুল কাদেরের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায়। তার বিরুদ্ধে ডাকাতির একাধিক মামলা ছিল। তার লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আটক হওয়া সন্দেহভাজন আট ডাকাতের মধ্যে তিনজন ‘বন্দুকযুদ্ধে’ আহত হয়েছে। তারা একই হাসপাতালে চিকিৎসাধীন। বাকি পাঁচজন ডিবির হেফাজতে আছে। ঘটনাস্থল থেকে চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

ডিবির কুমিল্লা জেলার উপপরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ জানান, ডিবির একটি দল মহাসড়কে টহল দিচ্ছিল। পেরুল এলাকার মহাসড়কে একদল ডাকাত বাসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে ডিবি ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি ছোড়ে। ডিবিও পাল্টা গুলি ছোড়ে। এতে এক ডাকাত নিহত হয়। আটক করা হয় আটজনকে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *