Connect with us

বিনোদন

বুসানে ‘নতুন’ বাহুবলি!

Published

on

photoদেশের সিনেমা হলে পার করে ফেলেছে ৫০ দিন। বক্স অফিসে আয়ের ওজন তাহলে কেমন হতে পারে, তা তো আন্দাজ করতেই পারছেন। এ বছরের তো বটেই, বলিউডের ইতিহাসে সফলতম ছবির একটি এস এস রাজামৌলির ‘বাহুবলি’। এবারে এই ব্যয়বহুল ছবিটির প্রাপ্তির মাত্রায় আসছে ভিন্নতা। এনডিটিভির খবরে জানা গেল, আসন্ন বুসান ফিল্ম ফেস্টিভ্যালের ২০তম আসরে প্রদর্শিত হতে যাচ্ছে ছবিটি, নতুন চেহারায়!

আসছে অক্টোবরের ১ তারিখে শুরু হয়ে ১০ তারিখ পর্যন্ত চলবে এই মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসব। সেখানে ছবি দেখানোর সুযোগ মেলায় স্বাভাবিকভাবেই উচ্ছসিত রাজামৌলি। টুইটারে জানিয়েছেন- অক্টোবরের ৪, ৭ এবং ৯ তারিখে। এর মধ্যে ৪ তারিখে তিনি নিজে উপস্থিত থাকবেন।

ভারতীয় দর্শকরা যে ‘বাহুবলি’ দেখেছেন, বুসানে কিন্তু ঠিক সেটি দেখানো হচ্ছে না। ভিনদেশি দর্শকদের জন্য আলাদা করে একটি ‘ইন্টারন্যাশনাল ভার্সন’ নির্মাণ করা হয়েছে, যেটি দৈর্ঘ্যে ‘ভারতীয় বাহুবলি’র চেয়ে ২৩ মিনিট কম। এই বিশেষ সংস্করণটি সম্পাদনা করেছেন ‘ইনক্রেডিবল হাল্ক’ খ্যাত ভিনসেন্ট ট্যাবাইলন।

এক প্রাচীন সাম্রাজ্যের উত্তরাধিকারের জন্য দুই ভাইয়ের লড়াইয়ের গল্প তুলে ধরা হয়েছে ‘বাহুবলি’তে। ছবিটি প্রদর্শন করা হবে ‘ওপেন সিনেমা’ বিভাগে। উল্লেখ করা যায়, সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিটিও প্রদর্শন করা হবে এই বিভাগে। ‘বাহুবলি’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, রানা দগ্গুবাতি, তামান্না ভাটিয়া এবং আনুশকা শেঠি

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *