Connect with us

জাতীয়

ওয়াশিকুর হত্যাকাণ্ডে ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

Published

on

oyasiqur-rahman-babu-ব্লগার ওয়াশিকুর রহমান বাবুকে হত্যার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ। অভিযুক্তরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার উল্লাহ বাংলা টিমের সদস্য বলে জানিয়েছেন গোয়েন্দারা।

গত ৩০ মার্চ সকাল সোয়া ৯টায় তেজগাঁও বেগুন বাড়ির বাসা থেকে বেরিয়ে দিপীকা মসজিদ গলি দিয়ে অফিসে যাওয়ার পথে হামলার শিকার হন ব্লগার ওয়াশিকুর রহমান বাবু। তিন যুবক তাকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলে মারা যান তিনি। পালিয়ে যাওয়ার সময় তৃতীয় লিঙ্গের একজন মানুষ ও এলাকাবাসী দুই ঘাতককে হাতে নাতে ধরে পুলিশের হাতে তুলে দেয়।

ওই দুই ঘাতক আরিফুল ইসলাম ও জিকরুল্লাহ পরে আদালতে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দি দেয়। পরে পুলিশ সাইফুল ইসলাম নামের আরেক ঘাতককে গ্রেফতার পরে। দীর্ঘ তদন্ত শেষে ৫ জনকে অভিযুক্ত করে সকালে ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ।

ডিবির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম বলেন, ব্লগে লেখালেখির কারণে ক্ষুব্ধ হয়ে আনসারুল্লাহ বাংলা টিমের সদস্যরা এ হত্যাকান্ড ঘটিয়েছে। এই হত্যাকাণ্ডে জড়িত পলাতক দ্ইু ঘাতক জুনায়েদ ওরফে তাহের ও নাসির ওরফে আব্দুল্লাহকে গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *