Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামে গুলিতে যুবলীগ নেতা নিহত

Published

on

Shotচট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী যুবলীগ নেতা মেহেদি হাসান বাদল (৪৫) বাসায় যাওয়ার পথে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ১১টার দিকে নগরের বায়েজীদ বোস্তামী থানার শেরশাহ এলাকার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মেহেদি হাসান বাদল নাগরিক হাউজিং সোসাইটির সামনে দিয়ে যাওয়ার সময় দুর্বৃত্তরা গুলি করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মেহেদি নগর যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তবে কোনো পদে ছিলেন না। এর আগে তিনি চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগের রাজনীতি নিয়ন্ত্রণ করতেন।

এ ব্যাপারে জানতে চাইলে নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য্য রাতে বলেন, রাতে হেঁটে বাসায় যাওয়ার পথে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মেহেদি হাসান বাদলকে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তার বাসা থেকে ঘটনাস্থলের দূরত্ব প্রায় দু শ গজ। তার ঘাড়ের পেছনের দিকে গুলি লাগে। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে রাতে মেহেদির লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে তার অনুসারীরা উত্তেজিত হয়ে পড়েন। তারা বিভিন্ন স্লোগানও দেন বলে জানান হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *