Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রাম নগরীর দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন মসজিদে সোলার প্যানেল বিতরণ

Published

on

DSC_0175

দেওয়ান বাজার ওয়ার্ডের বিভিন্ন মসজিদে সোলার প্যানেল বিতরণ করছেন সংসদ সদস্য জিয়াউদ্দীন আহামদ বাবলু ও ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

চট্টগ্রাম নগরীর দেওয়ান বাজার ওয়ার্ড কার্যালয়ে শুক্রবার  বিকেলে  সিটি কর্পোরেশনে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম ৯ আসনের সংসদ সদস্য জিয়াউদ্দীন আহমেদ বাবলু । তিনি তার বক্তব্যে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের শান্তি ও উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তার সফল নেতৃত্বে দেশ আজ নিম্ন মধ্য আয়ের দেশে উন্নীত হয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরবচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থার জন্য সোলার প্যানেলের মাধ্যমে স্বল্প খরচে বিদ্যুৎ উৎপাদন ও ব্যবহারকে জনপ্রিয় করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সাংসদ জিয়াউদ্দীন আহমেদ বাবলু বলেন, চট্টগ্রামকে মেগাসিটি, ক্লীন ও গ্রীন সিটিতে রূপান্তর এর জন্য যত রকমের সহযোগীতা প্রয়োজন আমি মেয়রকে সহযোগীতা করব। আমরা সম্মিলিতভাবে চট্টগ্রাম নগরীকে তিলোত্তমা নগরীতে পরিণত করব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক কমিশনার ও দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব পেয়ার মোহাম্মদ, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর মিসেস আঞ্জুমান আরা বেগম, জাতীয় পার্টি মহানগর সাধারণ সম্পাদক মোহাম্মদ এয়াকুব হোসেন, উত্তর জেলা সভাপতি সফিকুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খায়রুল ইসলাম কক্সি, আলহাজ্ব মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ মহিবুল্লাহ চৌধুরী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, আবদুল্লাহ আল হারুন, মোবারক হোসেন বাচ্চু, সহ অন্যরা। অনুষ্ঠান শেষে তবিয়ত খান মসজিদ, বায়তুল নুর জামে মসজিদ, চৌধুরী কলোনী জামে মসজিদ ও আতরজান জামে মসজিদ এর মতোয়াল্লী ও ঈমাম সাহেবদের মাঝে ৪ লক্ষ টাকা মূল্যমানের সোলার প্যানেল বিতরণ করা হয়।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *