Connect with us

চট্রগ্রাম

চট্টগ্রামে আত্মসাৎকৃত রড উদ্ধার, ট্রান্সপোর্ট মালিক গ্রেফতার

Published

on

DSC_1001

উত্তম কুমার সাহা

চট্ট্রাগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে ট্রান্সপোর্ট মালিক কর্তৃক আত্মসাতকৃত ২০ টন রড উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। গত ২৯ শে আগস্ট চট্টগ্রাম শহরস্থ খাতুনগঞ্জ মেসার্স জামান এন্টারপ্রাইজের খরিদকৃত ২০ টন এম.এস রড পরিবহনের জন্য মেসার্স শাহ জালাল ট্রেডিং আম্বর খানা সিলেটে মাল পৌছে দেওয়ার জন্য চুক্তিবদ্ধ হয়। কিন্তু মালগুলো যথাসময়ে না পৌছালে ড্রাইভারের মোবাইলে ফোন করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। এ ব্যাপারে ট্রান্সপোর্ট মালিক উত্তম কুমার সাহা’কে ফোন করলে একেক সময় এক এক রকম কথা বলে। এর প্রেক্ষিতে মেসার্স জামান এন্টার প্রাইজের ম্যানেজার নাজিম উদ্দিন বাদী হয়ে ট্রান্সপোর্ট মালিক উত্তম কুমার সাহা ও গাড়ী চালক’সহ অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা দায়ের করেন(মামলা নং-০২ তাং-০২/০৯/২০১৫ ইং)।

আত্মসাৎকৃত রড উদ্ধারের নিমিত্তে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগকে দায়িত্ব দেওয়া হলে বিরতিহীনভাবে তিন দিন অভিযান পরিচালনা করে শনিবার চট্টগ্রাম জেলাধীন সন্দ্বীপ থানাস্থ গুপ্তছড়া বাজারের পূর্বপার্শ্বে রাস্তার উপর খোলা জায়গা হতে পরিত্যাক্ত অবস্থায় সন্দ্বীপ থানা পুলিশের সহায়তায় আত্মসাৎকৃত ২০ টন রড উদ্ধার করে। মেসার্স প্যাসিপিক ট্রেড এন্ড ক্যারিয়ার ট্রান্সপোর্টের মালিক মিরশ্বারাই থানার মৃত বিরেন্দ্র কুমার সাহার পুত্র উত্তম কুমার সাহাকে গ্রেফতার করন তারা।

চট্টগ্রাম গোয়েন্দা পুলিশ জানায়, উক্ত ট্রান্সপোর্ট কোম্পানীর তত্ত্বাবধানে পরিচালিত গাড়ী ঢাকা মেট্রো ট-১৬-০১৭৭ এর চালক সীতাকুন্ড থানার আইয়ুব আলীর পুত্র মো. নিজাম উদ্দীন রড বোঝাইকৃত গাড়ীটি সুকৌশলে কুমিরা ঘাটে নিয়ে তার সহযোগি সীতাকুন্ড থানার মৃত শফি কন্ট্রাক্টরের পুত্র নুরুদ্দিন, নুরুল আলমের পুত্র সাহাবুদ্দিন (৩০) এবং স্থানীয়  জনৈক রুবেল’র সহায়তায় উক্ত রড সমূহ মসজিদের রড মর্মে প্রচার করে সন্দ্বীপ নিয়ে জমা রাখে।

বর্তমানে অন্য আসামীদের গ্রেফতার অভিযান চলছে বলে জানায় মহানগর গোয়েন্দা পুলিশ।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *