Connect with us

দেশজুড়ে

শ্যামনগরে পুলিশের সাথে সংঘর্ষে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, দুই পুলিশ আহত

Published

on

সাতক্ষীরা প্রতিনিধি : 
সাতক্ষীরার শ্যামনগরে পুলিশের সাথে সংঘর্ষে মনসুর আলি নামের একজন ইয়াবা ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে । তাকে পুলিশ পাহারায় সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করা হয়েছে । তার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য । তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে । সোমবার গভীর রাতে শ্যামনগরের ইছাকুড় ইটভাটার কাছে সংঘর্ষের এই ঘটনা ঘটেছে বলে শ্যামনগর থানার ওসি এনামুল হক জানিয়েছেন ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এনামুল হক জানান, গোপন সূত্রে তিনি জানতে পারেন যে, একদল মাদক ব্যবসায়ী ইয়াবা পাচার করছে । এ সময় উপরিদর্শক ( এসআই) আবদুল কাদেরের নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত সেখানে পৌঁছে যায় ।

এসআই কাদের জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা তাদের ওপর ইট পাটকেল নিক্ষেপ করতে থাকে । পুলিশ এ সময় আত্মরক্ষার জন্য পাঁচ রাউন্ড গুলি করে । তিনি জানান , এতে এক ব্যক্তি গুলিবিদ্ধ হয় । অন্যরা দ্রুত পালিয়ে যায় ।

গুলিবিদ্ধ ব্যক্তির নাম মনসুর আলি ( ৪৫) । শ্যামনগরের চন্ডিপুর বাদোঘাটা গ্রামের হামিদ শেখের ছেলে তিনি । তার কাছ থেকে ২৮ পিস ইয়াবা ও গাঁজা আটক করা হয় ।

পুলিশ জানায়, মনসুর আলির বিরুদ্ধে শ্যামনগর থানায় মাদক সংক্রান্ত ১৮ টি মামলা রয়েছে । আহত পুলিশ সদস্যরা হলেন এসআই আবদুল কাদের ও কনস্টেবল হাসানুজ্জামান । তারা শ্যামনগর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন । মনসুরের বিরুদ্ধে আরও একটি মামলার প্রস্তুতি চলছে ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *